সুশান্তের বাড়িতে গোপনে দেখা করতে গেলেন কৃতি
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সুশান্ত সিং রাজপুত ও কৃতি স্যানন


সম্পর্কে থাকার কথা ক্রমাগত অস্বীকার করে যাচ্ছেন সুশান্ত সিং রাজপুত ও কৃতি স্যানন। অবশেষে ধরা পড়তেই হলো। সুশান্তের বাড়ির বাইরে রাত্রিবেলা ক্যামেরাবন্দি হলেন কৃতি। ভারতীয় গণমাধ্যমগুলো কৃতি স্যাননের এই খবর ছবিসহ বেশ মজা করেই প্রকাশ করেছে। কেন না কৃতিকে নজরবন্দি করে রেখেছিলেন সাংবাদিকরা।

`রাবতা’ সিনেমায় জুটি বাঁধার পর সুশান্ত সিং রাজপুত ও কৃতি স্যানন’র ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এরপরই বলিউডে তাদের প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও তাদের দাবি, তারা শুধুই বন্ধু। এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি সুশান্তের সঙ্গে গোপনে তার বাড়িতে দেখা করতে গিয়েছিলেন কৃতি। শুধু তাই নয়, পাপারাজ্জিদের চোখ ফাঁকি দিতে এ অভিনেতার বাড়ি থেকে একটু দূরে গাড়ি পার্কিং করেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত বিষয়টি আর গোপন থাকেনি।

কয়েকদিন আগে খবর প্রকাশিত হয়, প্রেমের সম্পর্কটাকে এবার আরো এক ধাপ এগিয়ে নিতে চাইছেন এ জুটি। এমনকি বিয়ের পরিকল্পনাও নাকি করে ফেলেছেন তারা। তবে প্রেমের গুঞ্জন বরাবরই অস্বীকার করে এসেছেন সুশান্ত-কৃতি।

এর আগে তাদের প্রেম নিয়ে কৃতি এক প্রতিক্রিয়ায় বলেছিলেন, ‘যথেষ্ট হয়েছে। আমরা পরস্পরকে সহ-অভিনয়শিল্পী হিসেবে পছন্দ এবং সম্মান করি, এ ধরনের বানোয়াট এবং ভিত্তিহীন খবরের কোনো সত্যতা নেই।’

সুশান্ত বলেছিলেন, ‘আমার ব্যক্তিগত ব্যাপারে প্রশ্নের জবাব দিতে দিতে আমি ক্লান্ত। প্রথমে আমি এক অভিনেত্রীর সঙ্গে আমার প্রেমের সম্পর্কের খবর পড়ি। এরপর কৃতির সঙ্গে যখন আমার সিনেমার কাজ শুরু হয়, তখন আবার এ বিষয়ে গুঞ্জন শুরু হয়। এগুলো ভালো বিনোদন দেয় কিন্তু এটা সম্পূর্ণ বানোয়াট।’


০৫ নভেম্বর, ২০১৭ ২১:০৪:২৪