'আমার নামে এটি আসলে একটি হাস্যকর মামলা'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
শাকিব খান
ঢালিউড পাড়ার সাম্প্রতিক আলোচিত বিষয় শাকিব খানের বিরুদ্ধে মামলা। হবিগঞ্জের রাজমিস্ত্রি ইজাজুল মিয়ার দায়ের করা ৫০ লাখ টাকার এই মামলায় অবশ্য আরও দু’জন আসামী রয়ছেন। এরা হলেন ‘রাজনীতি ছবির নির্মাতা বুলবুল বিশ্বাস ও ছবির প্রযোজক। তবে সুপারস্টার শাকিবের নাম থাকার ফলে বিষয়টি ছড়িয়ে পড়ে দেশীয় গণমাধ্যমের গণ্ডি পেরিয়ে বিদেশের গণমাধ্যমেও। দু’দিন আগেই জানা গিয়েছিলো এই মামলার বিষয়ে শাকিব কথা বলবেন।

শনিবার (৪ নভেম্বর) দুপুরে শাকিব মেট্রোসেম সিমেন্ট আয়োজিত একটি অনুষ্ঠানে অংশ নেন। সেখানে প্রসঙ্গক্রমে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাকিব বলেন, আমি দেশের বাইরে থাকা অবস্থায় এ বিষয়ে কিছুটা শুনেছিলাম। এরপর বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যমেও সংবাদ হয়েছে, সেখান থেকে জেনেছি। এটি আসলে একটি হাস্যকর মামলা। আমি আইনের ছাত্র হলে হয়তো মামলাটি কোন গ্র্যাউন্ডে হয়েছে সেটা ভালো বলতে পারতাম।

শাকিব আরও বলেন, একজন শিল্পী হিসেবে আমি শুধু আমার সংলাপ বলেছি। এটা কার নম্বর সেটা আমার দেখার বিষয় না। মামলার বিষয়টি পরিচালক, প্রযোজক বা যিনি সংলাপ লিখেছেন তারা দেখবেন।

উল্লেখ্য, ‘রাজনীতি’ ছবির একটি সংলাপে শাকিব খান একটি মোবাইল নম্বর বলেন। সেই নম্বরটি মূলত ইজাজুল মিয়ার। ছবিটি মুক্তি পাওয়ার পর তার নম্বরে কল যেতে থাকে এবং শাকিবের খোঁজ করতে থাকেন মানুষ। এর ফলে ব্যাপক হয়রানির শিকার হন ইজাজুল। তার সাংসারিক জীবনেও নাকি এর প্রভাব পড়ে। তাই তিনি মামলা দায়ের করেন।

০৪ নভেম্বর, ২০১৭ ২৩:৩৫:১৩