নতুন ছবির জন্য বিশেষ পদ্ধতিতে ওজন ঝরাচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চন
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সারাদিন কাজে ব্যস্ত থাকার জন্য নিজের শরীরের দিকে একেবারেই নজর দেওয়ার সময় থাকে না আমাদের। নিয়ম মেনে খাবার না খাওয়া, শরীরচর্চা না করা প্রভৃতি নিজের শরীরকে সুস্থ রাখার জন্য সব কিছু বন্ধ হয়ে যায় শুধুমাত্র ব্যস্ততার জন্য। আর তার ফলস্বরূপ শরীরে মেদ জমে না। একইরকম পরিশ্রম করতে হয় টিনসেল টাউনের তারকাদেরও। কিন্তু আমাদের সঙ্গে তাঁদের জীবনযাত্রার অনেক পার্থক্য। তাঁদের বাহ্যিক সৌন্দর্য নষ্ট করলে চলে না। তাই ক্যাটরিনা, আলিয়া, শাহিদ, করিনা কাপুরদের দেখা যায় শ্যুটিংয়ের বাইরে সারাদিন শরীরচর্চায় কাটাতে।

বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা ঐশ্বর্য রাই বচ্চন। তাঁর সৌন্দর্যে মাতোয়ারা গোটা দেশ। তবে মা হওয়ার পর তিনি বেশ কিছুটা ওজন বাড়িয়ে ফেলেছেন। খুব শীঘ্রই মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘ফেনি খান’। নতুন ছবির জন্য তাই এখন খুবই ব্যস্ত টিনসেন টাউনের এই ডিভা। তবে, সারাদিন জিমে কাটিয়ে নয় এক বিশেষ পদ্ধতিতে ওজন ঝরাচ্ছেন ঐশ্বর্য রাই। জানেন কীভাবে?

একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, এক ধরনের আয়ুর্বেদিক তেলের মাধ্যমেই ওজন ঝড়াচ্ছেন বচ্চন বধূ। কেরলের মুন্নার থেকে তাঁর জন্য এক ধরনের আয়ুর্বেদিক স্লিমিং এবং টোনিং তেল আসছে। আর সেই তেল ব্যবহার করে ওজন কমাচ্ছেন তিনি।সূত্র: জিনিউজ

৩১ অক্টোবর, ২০১৭ ১০:৩৭:৫২