প্রতিদিন শত শত ফোন : শাকিব খানের বিরুদ্ধে রাজমিস্ত্রীর মামলা!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
ইজাজুল মিয়ার বাড়ি হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায়। পেশায় এই রাজমিস্ত্রীর ছিলো স্ত্রীর সঙ্গে সুখের দাম্পত্য জীবন। অথচ’ শাকিব খানের ‘রাজনীতি’ সিনেমার জন্য সংসারই ভাঙতে চলেছে তার!

চলতি বছরের রেজার ঈদে মুক্তি পাওয়া ‘রাজনীতি’তে নায়ক শাকিব খানের ব্যাবহার করেন- এমন একটি ১১ ডিজিটের নাম্বার দেখানো হয়েছিলো সিনেমার পর্দায়। কিন্তু সেই নম্বরটি ছিলো প্রকৃতপক্ষে ইজাজুলের। ছবিটি রিলিজ হওয়ার পর থেকেই শাকিব খান মনে করে তার কাছে ফোন আসতে শুরু করে শত শত!

এখন দৈনিক ৭০০ থেকে ৮০০ টি ফোনকল রিসিভ করেন ইজাজুল, যার মধ্যে অধিকাংশই শাকিবের নারীভক্তদের! যত ভাবেই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেন, তিনি শাকিব নন, নিছকই এক রাজমিস্ত্রি, তাজ হয়না কোনো কিছুতেই।

তিনি বলেন, ‘গতকাল এক মেয়ের মা ফোন করে আমাকে বলেন, বাবা তোমার জন্য আমার মেয়ে বিষ খাবে। তুমি দয়া করে সত্য পরিচয় আর ঠিকানা দাও।’

প্রতিদিন এত মেয়ের কল আসায় স্ত্রীর সঙ্গেও কলহ লেগেছে ইজাজুলের। স্বাভাবিক জীবনযাত্রাও চালাতে পারছেন না তিনি। 

এদিকে ‘রাজনীতি’ সিনেমার পাইরেটেড কপি বাজারে চলে আসায় দিনকে দিন আরও দ্রুতগতিতে ছড়াচ্ছে ইজাজুলের নম্বর। ওদিকে সিমটি বিশেষ একজনের দেওয়া বলে এটি পাল্টাতেও মন সায় দিচ্ছে না তার। 

এই ঘটনায় চরম বিরক্ত হয়ে অনুমতিবিহীন ভাবে তার নম্বর ব্যবহার করায় ‘রাজনীতি’র পরিচালক বুলবুল বিশ্বাস, নায়ক শাকিব খান সহ তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন ইজাজুল।

ওদিকে সিনেমা নির্মাণের আগে নম্বরটি কেউ ব্যবহার করেন না- এটা জেনেই তা শাকিবের নম্বর বলে চালানো হয়েছিলো বলে জানান পরিচালক বুলবুল বিশ্বাস।

তিনি বলেন, ‘যদি জানতাম, নম্বরটি কেউ ব্যবহার করছে, তাহলে তা এভাবে ব্যবহার করতাম না। আমলে এটা ভুলবশত হয়ে গেছে।’ 

 

 

 

 

 

২৯ অক্টোবর, ২০১৭ ২৩:৫৫:৪০