পরিচয় গোপন করে এ কী করলেন বিগ বসের প্রতিযোগী আরশি খান?
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
শাহিদ আফ্রিদির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিভিন্ন সময়ে জল্পনা হয়েছে। এমনকি, পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক রয়েছে বলে একাধিকবার দাবি করেছেন আরশি খান। যা নিয়ে তুঙ্গে উঠেছে বিতর্ক। কিন্তু, এবার সেই আরশি খান নাকি নিজের পরিচয়ই গোপন করে ফেললেন?

অবাক হচ্ছেন শুনে? রিপোর্টে প্রকাশ, বিগ বস ১১-র প্রতিযোগী আরশি নাকি ওই রিয়েলিটি শোয়ে আসার আগে নিজের বয়স লুকিয়েছেন। ৩২ বছরের আরশি বয়স কমিয়ে নিজেকে ২৭ বছরের বলে দাবি করেছেন বলে অভিযোগ। আর এখানেই আপত্তি জনিয়েছেন গেহানা নামে এক মডেল।

আরও পড়ুন : ক্যামেরার ফ্ল্যাশ এড়িয়ে মালাইকার জন্মদিনে দুবাইতে উড়ে গেলেন অর্জুন?

তাঁর দাবি, আরশি খান নাকি নিজের বয়স লুকিয়ে বিগ বস ১১-তে অংশ নিয়েছেন। শুধু তাই নয়, যেভাবে নিজের বয়স লুকিয়ে ওই রিয়েলিটি শোয়ে হাজির হয়েছেন আরশি, তা প্রমাণ করে দিতে পারবেন বলেও ওই মডেল দাবি করেছেন। যদিও, এ বিষয়ে মুখে কুলুপ এঁটেই রয়েছেন বিগ বসের ওই প্রতিযোগী।

জানা যাচ্ছে, বছর ৫০-এর এক ব্যক্তিকে বিয়ে করা সত্ত্বেও তা স্বীকার করেন না আরশি। পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে সম্পর্ক রয়েছে বলে একাধিকবার দাবি করেন তিনি। কিন্তু, এ বিষয়ে ওই মডেল অভিনেত্রী দাবি করেন, আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্ক তো দূরে থাক, আরশি কখনও আফ্রিদির মুখোমুখি হননি বলেও দাবি করেন গেহানা।

প্রসঙ্গত নগ্ন হয়ে ভারত এবং পাকিস্তানের পতাকা শরীরে জড়িয়ে বিতর্কে জড়ান আরশি খান।

২৬ অক্টোবর, ২০১৭ ০০:৩৬:০৭