সাবেক বয়ফ্রেন্ডের সঙ্গে জেসিয়ার অন্তরঙ্গ ছবি ভাইরাল!
সাবেক বয়ফ্রেন্ডের সঙ্গে জেসিয়ার অন্তরঙ্গ ছবি ভাইরাল!
অ+ অ-প্রিন্ট
‘হ্যাঁ, ছবিগুলো আমার। প্রত্যেকটি মানুষের একটি পার্সোনাল লাইফ আছে। আর আমার ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়। ছবিগুলো আমার প্রাক্তন বয়ফ্রেন্ডের সঙ্গে তোলা।’ সাবেক  বয়ফ্রেন্ডের সঙ্গে নতুন মিস ওয়ার্ল্ড জেসিয়া ইসলামের কিছু গোপন ছবি ভাইরাল হওয়ার পর অকপটে এগুলো নিজের ছবি বলেই স্বীকার করলেন তিনি।

নতুন মিস ওয়ার্ল্ড জেসিয়া ইসলামের কিছু গোপন ছবি এবার ভাইরাল হয়েছে। ছবিগগুলোতে এক ছেলের সঙ্গে অন্তরঙ্গভাবে  নানা অঙ্গভঙ্গিতে জেসিয়াকে দেখা গেছে। কিভাবে ছবিগুলো সংবাদমাধ্যমের হাতে আসলো এমন প্রশ্নের জবাবে জেসিয়া বলেন, ‘আপনারা জানেন আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। আর ছবিগুলো আমার ইনবক্সে ছিলো। হ্যাকের সঙ্গে যারা যুক্ত রয়েছে’ তারাই এটি করে থাকতে পারে।’

অনেক নাটকীয়তার পর 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'-এর মুকুট মাথায় উঠে জেসিয়া ইসলামের মাথায়। আগামী ১৯ নভেম্বর চীনে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তিনি। আর এজন্য আজ বৃহস্পতিবার চীনের উদ্দেশ্যে দেশ ছাড়ছেন জেসিয়া ইসলাম। দেশ ছাড়ার আগে ভাইরাল ছবিগুলো তাকে নতুন করে আলোচনায় নিয়ে এসেছে। 

খোঁজ নিয়ে জানা গেছে, ভাইরাল হওয়া ছবির যুবকটি জেসিয়ার সাবেক বয়ফ্রেন্ড। ছবিতে যুবকটির সঙ্গে তাকে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। কিন্তু নেটিজেনদের প্রশ্ন, তার দেশ ছাড়ার পূর্ব মুহূর্তে কেন ছবিগুলো ভাইরাল হলো। এই নিয়ে পক্ষ-বিপক্ষে নানা কথা শোনা যাচ্ছে। অনেকে বলছেন, আজকের যুগের প্রায় সবারই বয়ফ্রেন্ড রয়েছে, সেখানে জেসিয়ারও বয়ফ্রেন্ড থাকতে পারে- এটা নিয়ে বাড়াবাড়ির কি আছে।

আবার তাও অতীত। আবার কেউ কেউ বলছেন, শুরু থেকেই একটা পক্ষ 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' খেতাবটাকে বিতর্কিত করার চেষ্টা করছে। এখনও তারা সেই চেষ্টা অব্যাহত রেখেছে। অন্য এক শ্রেণির নেটিজেন ভাইরাল হওয়ার ছবির মধ্যে নতুন কোনো রহস্য খুঁজছেন।

এই সকল ছবি প্রকাশকারীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করবেন কিনা জানতে চাইলে জেসিয়া বলেন, ‘আমি বিষয়টি নিয়ে আইনজীবীদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেবো।’

১৯ অক্টোবর, ২০১৭ ১১:৪৫:৩৭