ভালবাসার খোঁজে বেরলেন সানি লিওন, তারপর…
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
স্বামী-কন্যাকে নিয়ে দিব্যি আছেন। ঘটা করে মেয়ের জন্মদিনও পালন করেছেন সম্প্রতি। তাহলে আবার নতুন করে কী দরকার পড়ল যে ফের ভালবাসার খোঁজে বেরলেন সানি লিওন। নায়িকার টুইটার হ্যান্ডেলে অন্তত সেরকমই কথা লেখা।

বলিপাড়ায় পা রেখেছেন বেশ কয়েক বছর। তাঁকে নিয়ে বিতর্কও কম হয় না। কিন্তু কখনও স্বামী ড্যানিয়েল ওয়েবার ছাড়া আর কারও সঙ্গে সম্পর্কে গড়ে উঠেছে তাঁর, এমনটা শোনা যায়নি। রূপোলি পর্দায় তাঁর যেরকমই ইমেজ হোক না কেন, আইটেম সংয়ে যৌনতার পসরা মেলে ধরুন না কেন, ব্যক্তিগত জীবনে কোনওরকম স্ক্যান্ডালে জড়াননি। অতীতে পর্নস্টার ছিলেন। কিন্তু ওটুকুই। তার বাইরে কেরিয়ারে আজ পর্যন্ত কারও সঙ্গে সম্পর্কে নাম জড়ায়নি তাঁর। তাহলে আচমকা নতুন ভালবাসার খোঁজের কথা কেন বলছেন সানি?

আসলে এ এক অন্যরকম ভালবাসার খোঁজ। যেখানে আছে চমক, থ্রিল। আছে এক নারীর যাত্রা। আর জেগে থাকা অপেক্ষা। হ্যাঁ, ব্যক্তিগত জীবনে নয়, এ আসলে রুপোলি পর্দাতেই সানির ভালবাসার খোঁজের কথা হচ্ছে। সাম্প্রতিক অতীতে বেশ কয়েকটা ছবিতে তাঁকে আইটেম সংয়ে দেখা গিয়েছে। কিন্তু পূর্ণদৈর্ঘ্যের ছবিতে বিশেষ দেখা যায়নি। ফের ফিরছেন সানি। আরবাজ খানের সঙ্গে জুটি বেঁধে। ছবির নাম ‘তেরা ইন্তেজার’। এ ছবিতেই নিজের ভালবাসার খোঁজ করতে দেখা যাবে সানিকে। রাজীব ওয়ালিয়া পরিচালিত ছবিটির টিজার মুক্তি পেয়েছে সম্প্রতি। বহুদিন পর সানিকে পূর্ণদৈর্ঘ্যের ছবিতে দেখতে পাওয়ার আশায় উজ্জিবীত সানি ভক্তরা। -সংবাদ প্রতিদিন

 

 

 

১৮ অক্টোবর, ২০১৭ ১০:৩৫:০৮