যখন বিজ্ঞাপনে 'নায়িকার বান্ধবী' ছিলেন আনুষ্কা [ভিডিও]
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
ক্যারিয়ারের শুরুর দিকের মডেল আনুষ্কা
আনুষ্কা শর্মা। বলিউডের গুণী ও জনপ্রিয় নায়িকা, প্রযোজক ও সাবেক মডেল। ২০০৮ সালে যশ রাজ ফিল্মস ব্যানারে তিনটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন। এর প্রথম ছবি 'রব নে বানা দে জোড়ি'তে অভিনয়ের মধ্য দিয়ে বড়পর্দায় আত্মপ্রকাশ। 

এরপর ২০১০ সালে রোমান্টিক 'ব্যান্ড বাজা বারাত' ছবিতে একজন উচ্চাভিলাষী বিবাহের পরিকল্পক হিসেবে অভিনয়ের জন্য প্রশংসিত হন এই ড্যাশিং নায়িকা। দু'টি ছবির জন্যই তিনি ফিল্মফেয়ার পুরস্কারের জন্য সেরা অভিনেত্রীর জন্য মনোনয়ন পান।

পরে ২০১২ সালের শাহরুখ খানের বিপরীতে 'জাব তাক হ্যায় জান' ছবি অভিনেত্রী হিসেবে তাকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যায়। কুড়ান সমালোচকদের প্রশংসাও। ওই ছবির জন্য তিনি অর্জন করেন ফিল্মফেয়ার সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার। 

এই সময়ে বলিউড সিনেমায় প্রতিশ্রুতিশীল নায়িকা হিসেবে শীর্ষস্থানীয়। এমন সব অভাবনীয় অর্জন যার ঝুলিতে, ক্যারিয়ারের শুরুতে তাকে একটা বিজ্ঞাপনে পার্শ্বচরিত্রে অভিনয় করতেও দেখা গিয়েছিল।

এটা সবারই জানা যে, চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ারের তুঙ্গে ওঠার আগে আনুষ্কা মডেলিং করতেন। সেই সূত্রে টেলিভিশনে তাকে একটি ট্যালকম পাউডারের বিজ্ঞাপনে দেখা যেতো। তাতে প্রধান চরিত্রের ছায়ায় ঢাকা পড়েছিলেন আজকের সুপারস্টার। ছিলেন  'নায়িকা'র বান্ধবীর ভূমিকায়। চলুন, দেখে নেওয়া যাক বিজ্ঞাপনের  সেই অনুষ্কা শর্মাকে। সূত্র: জিনিউজ।



১২ অক্টোবর, ২০১৭ ১৪:১৪:১২