আমাকে নিয়ে মজা করা বন্ধ করুন : জেসিয়া ইসলাম
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম
‘আমাকে নিয়ে মজা করা বন্ধ করুন।’ সবার প্রতি এ অনুরোধ জানিয়ে শুক্রবার সন্ধ্যায় ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। ফেসবুক জুড়ে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামকে নিয়ে করা হচ্ছে নানা ধরনের ব্যঙ্গ। বিশেষ করে তার দাঁত নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। এসব কর্মকাণ্ড বন্ধ করার জন্য অনুরোধ জানিয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম।

তিনি বলেন, কিছু পেজ, গ্রুপ ও প্রোফাইল যারা আমাকে নিয়ে মজা করছে, তাদের সম্পর্কে সাবধানতা অবলম্বন করার জন্য আমার একটি বার্তা রয়েছে, আমার একটি ছোট অনুরোধ রয়েছে সবার প্রতি। অনুগ্রহ করে সিরিয়াস হোন, সময় অপচয় করবেন না এবং আমাকে নিয়ে মজা করা বন্ধ করুন।

আমি হয়তো অন্যান্যদের মতো চমৎকার নই কিন্তু আমি শিগগিরই আমাদের সকলের ভালোবাসার বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে যাচ্ছি, এটি একটি সিরিয়াস বিষয়। আপনারা যদি আমাকে একটি ভালো পন্থায় সমর্থন না দেন, তাহলে আমি কীভাবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করব! ঐশ্বরিয়া রায়ের দাঁতে সমস্যা ছিল, সেটা সব সময় সৌন্দর্যের জন্য প্রাসঙ্গিক নয়। কোয়ালিটি থাকলে প্রকৃতিই আপনাকে খুঁজে নেবে, এটা আমি বিশ্বাস করি।

০৭ অক্টোবর, ২০১৭ ১২:৪৭:৩৩