সংগীতশিল্পী মিলাকে মারধর, স্বামী গ্রেপ্তার
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
দীর্ঘ ১০ বছর চুটিয়ে প্রেম করে গত ১২ই মে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলা। বিয়ের ৫ মাসের মাথায় স্বামীর বিরুদ্ধে মারধর ও যৌতুকের অভিযোগ দায়ের করে মামলা করেন মিলা। সেই মামলাতেই গ্রেফতার হয়েছেন তার স্বামী পারভেজ সানজারি। বৃহস্পতিবার (৫ অক্টোবর) মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। মামলার নম্বর ৪(১০)২০১৭। এরপর ওই রাতেই তার স্বামীকে গ্রেফতার করে উত্তরার পশ্চিম থানা পুলিশ। আজ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ও উত্তরা পশ্চিম থানার উপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, নারী নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলায় মিলার স্বামী একাই আসামি। আজ পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছিল। আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আমিনুল ইসলাম আরো বলেন, মিলার দায়ের করা মামলার অভিযোগে বলা হয়, মিলা মামলায় অভিযোগ করেছেন, এর আগে তার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরও দশ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করেছেন। বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার এধরনের মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ গত ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। মিলার বাবা চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে তার চিকিৎসা হয়।

০৬ অক্টোবর, ২০১৭ ২২:০৭:১৮