আনুশকার ‘প্রেমে পাগল’ জাদেজা!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি আনুশকার প্রেম কাহিনী মিডিয়া জগতে সবারই জানা। তাদের সম্পর্কের আলোচনায় এবার উঠে এসেছে নতুন নাম রবীন্দ্র জাদেজা। জাদেজার প্রিয় নায়িকা কে এমন প্রশ্নের জবাবে তার এক কথায় উত্তর আনুশকা শর্মা।

জাদেজার স্টাইলিশ লুক ও রাজপুতানা লাইফস্টাইলের জন্য মাঠের বাইরেও জাদেজার ভক্ত সংখ্যা কম নয়। বর্তমানে অস্ট্রেলিয়া সিরিজে ঘরের মাঠে জাতীয় দলে জায়গা পাচ্ছেন না জাদেজা। তা অবশ্য রোটেশন নীতির জন্য। জাতীয় দলের বাইরে থাকা তারকা অলরাউন্ডার সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের অনেক অজানা কথা শেয়ার করেছেন। সেখানেই উঠে আসে আনুশকা শর্মার নাম।

তাকে প্রথমেই জিজ্ঞাসা করা হয়, তার প্রিয় অভিনেত্রীর নাম। সেখানেই তিনি বলে দেন, আনুশকা শর্মার কথা। তিনি আরও বলেন, ‘আনুশকার সৌন্দর্যে তিনি বরাবর মুগ্ধ হয়েছেন। তার প্রিয় অভিনেতার নাম আবার ইমরান হাশমি।’

প্রিয় ক্রিকেটার কে এমন প্রশ্নের জবাবে জাদেজা জানান, ‘আমার প্রিয় ক্রিকেটার হলেন যুবরাজ সিংহ, যিনি ভারতীয় ক্রিকেটে সিক্সার ম্যান। যুবির ব্যাট করার ধরন শৈশব থেকেই ক্রিকেটের প্রতি আমার আকর্ষণ বাড়িয়েছিল। তাই যুবিই সবসময় আমার হৃদয়ে থাকবে স্পেশাল ক্রিকেটার হিসেবে।

০১ অক্টোবর, ২০১৭ ২৩:০৬:১৪