'বাস্তবে অন্তরঙ্গ হই, ক্যামেরার সামনে করলে দোষ কী?'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
কারিশমা শর্মা
রাগিনি এমএমএস রিটার্নস নামের ওয়েব সিরিজে রাগিনি চরিত্রে অভিনয় করছেন কারিশমা শর্মা। পোস্টার থেকে শুরু করে ট্রেলার সব কিছুতেই এ অভিনেত্রীর খোলামেলা ও অন্তরঙ্গ দৃশ্য সবার চোখ কপালে তুলেছে।

এর আগে 'পবিত্র রিশতা' ও 'ইয়ে হ্যায় মহব্বতে' টিভি সিরিয়ালে অভিনয় করেছেন কারিশমা। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন তিনি। এতে খোলামেলা ও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে কথা বলেন এ অভিনেত্রী। তিনি বলেন, আমরা শিল্পীরা সৈন্যের মতো এবং পরিচালক কর্নেল। তিনি আমাদের যা বলেন আমরা তাই করি। এটা আমাদের কাজের একটি অংশ। বাস্তব জীবনে আমরা সবাই অন্তরঙ্গ হই, তাহলে একই কাজ ক্যামেরার সামনে করলে সমস্যা কোথায় বুঝতে পারি না। এখানে দোষ কোথায়? সত্যি কথা বলতে, শরীর নিয়ে আমি স্বাচ্ছন্দ্যবোধ করি।

রাগিনি এমএমএস রিটার্নস ওয়েব সিরিজের পর আর কোনো কাজ করছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আমি ইতিমধ্যে হোটেল মিলান নামের একটি সিনেমার শুটিং করেছি।

এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কুনাল রয় কাপুর এবং পরিচালনা করছেন বিশাল মিশ্র। চলতি বছরের ডিসেম্বরে অথবা আগামী বছরের জানুয়ারিতে এটি মুক্তি পাবে। এ ছাড়া বেশ কয়েকটি সিনেমায় চুক্তির কথা হচ্ছে।

এ ছাড়া রাগিনি এমএমএস রিটার্নস ওয়েব সিরিজে সিমরান চরিত্রে অভিনয় করছেন রিয়া সেন। দুটি মেয়েকে ঘিরে তৈরি হয়েছে এর গল্প। যারা একটি পরিত্যক্ত কলেজে উদ্ভট সব বিষয় লক্ষ করেন। তারা একটি এমএমএস সিডির সন্ধান করছেন, যার মধ্যে লুকিয়ে রয়েছে এর রহস্য। এটি প্রযোজনা করছেন একতা কাপুর এবং পরিচালনা করছেন সুযশ।

 

২৬ সেপ্টেম্বর, ২০১৭ ১৪:১৪:০৯