জ্যাকুলিনের গাড়িতে পোশাকবিহীন বরুণ, ভিডিও ফাঁস!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


বলিউডে বিতর্কের শেষ নেই। এমন কোনও তারকা নেই যাঁর নামের পাশে একটু-আধটু বিতর্ক জুড়ে যায়নি।

এই তালিকায় এবার নাম লেখালেন বরুণ ধাওয়ান। ধাওয়ান পরিবারের তারকাকে প্রায় নগ্ন অবস্থায় পাওয়া গেল নায়িকারই গাড়ির ভিতরে। ভাইরাল হয়েছে সে ভিডিও।

নাহ, কোনও অনৈতিক কাজ করতে এ কাজ বরুণ করেননি। আসলে ‘জুড়ুয়া ২’-এর প্রচারে ভীষণ ব্যস্ত তিনি। দুই নায়িকা তাপসী পন্নু ও জ্যাকলিন ফার্নান্ডেজেকে নিয়ে সারা দেশে ঘুরে বেড়াচ্ছেন ছবির প্রচারের জন্য। টাইট শিডিউলের মধ্যেই আবার পরপর দু’টি গুরুত্বপূর্ণ অনুষ্ঠান পড়ে গিয়েছিল। একদিকে ফাল্গুনি পাঠকের ডান্ডিয়ার অনুষ্ঠান, অন্যদিকে আম্বানিদের হাই প্রোফাইল পার্টি। যাতে শামিল হবেন বলিউডের হুজ হু-রা। কোনওটাই মিস করা যায় না। তাই সময় ম্যানেজ করতে নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজের গাড়িকেই চেঞ্জিং রুম বানিয়ে ফেলেছিলেন বরুণ।

এ সুযোগ হাতছাড়া করেননি জ্যাকুলিন। সুযোগ পেয়েই প্রায় নগ্ন বরুণের ভিডিও তুলে নেন। ক্যামেরা দেখে অবশ্য শরীর ঢাকার চেষ্টা করেন বরুণ। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। আর জ্যাকুলিনের তোলা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। পেয়ে যায় ভাইরাল তকমা। এতে অবশ্য নায়িকার উপর রাগ করেনি বরুণ। পরে আম্বানিদের পার্টিতে গিয়ে তাঁর সঙ্গে পোজও দিয়েছেন।


২৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:৪৭:৫৫