'এত এক্সট্রিম অভিজ্ঞতা আমার জীবনে, যা বলার নয়'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অভিনেত্রী কঙ্গনা রানওয়াত
বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানওয়াত রেখে-ঢেকে কথা বলতে জানেন না। প্রায় সময়ই বিতর্কিত মন্তব্য করে খবরে আসেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানালেন তার একান্ত কিছু কথা।

আপনি 'সুলতান' এ কাজের সুযোগ পেয়েও ছেড়ে দিলেন কেন? 

এমন প্রশ্নের জবাবে তিনি জানান, 'তা দিলাম, তবে তার জন্য কোন আফসোস নেই আমার। আমার ছবিগুলোও তো কিছু খারাপ ব্যবসা করে না! আমি যদি একটা ছবির পিছনে সময় দিই, তাহলে তো চাইবই প্রধান ভূমিকাটা করতে, তাই না? দর্শকেরও যথেষ্ট আশা থাকে আমার থেকে। আর এই ছকটার বাইরে যখনই আমি গিয়েছি, ব্যর্থই হয়েছি। ‘রেঙ্গুন’ই হোক কিংবা ‘কট্টি বট্টি’, স্টারদের সঙ্গে অভিনয় করে সাফল্য কিন্তু কখনও পাইনি!

সাফল্যের চূড়ায় পৌঁছে কখনও একা লাগে না?

না। আমার পরিবারের সকলে রয়েছেন, বন্ধুরা রয়েছে— ওদের সঙ্গে তো সবকিছুই শেয়ার করতে পারি। একা লাগবে কেন? তবে সকলে থাকলেও একাকীত্ব কখনও কখনও অনুভব করি তো বটেই। কোন নারী সাফল্য পেলে অনেকে তার সম্পর্কে অনেক কিছু ধরে নেন, এটা কি সত্যি?

সত্যি নয় তো কী? কোন মেয়ে যদি অল্পবয়সি, সিঙ্গল এবং বড়লোক হয়, তার মানেই হল সে সাফল্য পেয়েছে হাজারটা লোকের সঙ্গে সম্পর্কের বিনিময়ে! ছেলেদের সম্পর্কে কিন্তু এমনটা কেউ বলবে না। আমাদের ইন্ডাস্ট্রিতেও তো একই ধারণা কতজনের।  

এই ধরনের কথাবার্তা আপনার কানে এলে কষ্ট হয়?

দেখুন, আমি তো মানুষ। ভুল করতেই পারি। সেটা যদি কেউ ধরিয়ে দিতে চান, আমি তাঁকে স্বাগতই জানাব। কিন্তু যাঁরা স্রেফ গসিপ করার জন্য আমাকে নিয়ে আলোচনা করবেন, তাঁদের আমি সমালোচক বলি না। ওটা বুলিইং, সমালোচনা নয়।  

কোন ঘটনা, কোন সিদ্ধান্ত নিয়ে এখন অনুশোচনা হয়?

তা হয় না। তবে মনে হয়, জীবনটা যদি আরেকটু মসৃণভাবে কাটানো যেত! সকলের জীবনেই সমস্যা থাকে, এটা ঠিক। তবে আমার মনে হয়, আমার জীবনটা একটু বেশিই সমস্যায় ভরা (হাসি)। 

তা সত্ত্বেও এত পজিটিভ থাকেন কী করে?

সবচেয়ে খারাপটা দেখে ফেলেছি যে! এত রকমের এক্সট্রিম অভিজ্ঞতা হয়েছে আমার জীবনে, যা বলার নয়। সেগুলোই আমায় শক্তি দিয়েছে। সূত্র: এবেলা।

 

 

 

১৮ সেপ্টেম্বর, ২০১৭ ০৯:৩৯:৪৫