‘আমার স্বামীর সঙ্গে ‌লিভ ইন সম্পর্কে ছিলেন, মেয়ে বলি কিভাবে?’
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
আদিত্য পাঞ্চলি এবং ঋত্বিক রোশনের বিরুদ্ধে মুখ খুলে ফের বিতর্কে কঙ্গনা রানাওয়াত। যা নিয়ে ঋত্বিক পাল্টা মুখ না খুললেও, কঙ্গনার বিরুদ্ধে জোরদার আক্রমণ করেছেন আদিত্য পাঞ্চলি। এমনকী, কঙ্গনা এবং তিনি ‘স্বামী-স্ত্রীর মত বসবাসও করতেন’ বলে দাবি করেছেন আদিত্য। কঙ্গনা রানাওয়াতের সঙ্গে যখন আদিত্য পাঞ্চলির সম্পর্ক নিয়ে টানাপোড়েন চলছে, সেই সময় সামনে এল আদিত্যর স্ত্রী জারিনা ওয়াহাবের মন্তব্য।

জারিনা বলেন, কঙ্গনার তাঁর স্বামীর সঙ্গে সাড়ে ৪ বছর লিভ ইন করেছেন। তাই ওকে কীভাবে নিজের মেয়ের মত মনে করবেন বলে প্রশ্ন তুলেছেন জারিনা। যিনি ওই ধরণের মন্তব্য করছেন, তাঁর কিছু না কিছু বুদ্ধিসুদ্ধি থাকা উচিত বলেও কটাক্ষ করেন জরিনা।

প্রসঙ্গত, ‘আপ কী আদালতে’ কঙ্গনা দাবি করেন, আদিত্য পাঞ্চলি নাকি তাঁকে ‘খুবলে’ খেয়েছেন। মাত্র ১৭ বছর বয়সেই আদিত্য নাকি কঙ্গনার ওপর অত্যাচার করেছেন বলেও অভিযোগ করেন কঙ্গনা। আদিত্যর অত্যাচারের কথা বলার জন্য কঙ্গনা নাকি জরিনার কাছে গিয়েছিলেন। শুধু তাই নয়, ‘আমি আপনার মেয়ের মত’ বলেও নাকি আদিত্যর হাত থেকে রক্ষা পাওয়ার জন্য জরিনার কাছে আবেদন করেছিলেন কঙ্গনা। আর কঙ্গনার ওই দাবির পরই এ বিষয়ে জোর আক্রমণ করেন আদিত্য পাঞ্চলির স্ত্রী।

তবে জারিনার ওই মন্তব্যের পর ফের মুখ খোলেন কঙ্গনার দিদি রাঙ্গলি চন্দেলও। তিনি প্রশ্ন তোলেন, যদি ২০০৫ সালে কঙ্গনার সঙ্গে আদিত্যর পরিচয় হয় এবং ২০০৭ সালে আদিত্যর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন তাঁর বোন, তাহলে কীভাবে তাঁরা ৪ বছর ধরে লিভ ইন সম্পর্কে ছিলেন? সূত্র: জিনিউজ

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ১০:১০:০৯