ফাঁকা ফ্ল্যাটে আদিত্যকে নিয়ে চলে গিয়েছিলেন কঙ্গনা!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত অভিযোগ করেছিলেন, ১৭ বছর বয়সে শারীরিক ভাবে হেনস্থা হতে হয়েছিল তাঁকে। এতদিন পরে সেই ব্যক্তির নাম প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। কঙ্গনার অভিযোগ, তিনি অভিনোতা আদিত্য পাঞ্চোলি। কঙ্গনার দাবি, তাঁকে হেনস্থা করায় আদিত্যর স্ত্রী জারিনা ওয়াহাবের কাছে সাহায্য চাইতে গিয়েছিলেন তিনি। কিন্তু জারিনা তাঁকে ফিরিয়ে দেন।

আরও পড়ুন, শারীরিক হেনস্থাকারীর নাম প্রকাশ্যে আনলেন কঙ্গনা?

আদৌ এই ঘটনা কতটা সত্যি, তা নিয়ে মুখে কুলুপ জারিনার। কিন্তু তাঁর সঙ্গে কঙ্গনার সম্পর্ক ঠিক কেমন, তা নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন নাম প্রকাশে অনিচ্ছুক জারিনার ঘনিষ্ঠ এক বন্ধু।

বলিউড হাঙ্গামার খবর অনুযায়ী, কঙ্গনা নাকি কখনওই জারিনার কাছে আদিত্যের বিরুদ্ধে অভিযোগ করেননি। কখনও কোনও সাহায্যের জন্যও যাননি। কঙ্গনা সম্পূর্ণ মিথ্যে অভিযোগ করছেন বলে দাবি করেছেন জারিনার ওই বন্ধু। তাঁর দাবি, “কঙ্গনা প্রথম মুম্বইতে যাওয়ার পর জারিনা তাঁকে নিজের মেয়ের মতো যত্ন নিতেন। একটি ফাঁকা ফ্ল্যাটের চাবিও দিয়ে দেন। তার ‘বিনিময়ে’ জারিনার স্বামী আদিত্য পাঞ্চোলির সঙ্গে ও বেরিয়ে যায়। এটাই ওর সৌজন্য! আর এখন জারিনার বিরুদ্ধেও কথা বলছেন কঙ্গনা।” জারিনার ওই বন্ধুর পরামর্শ, ‘‘কঙ্গনা বরং স্ক্রিপ্ট লিখুক, তাতেই ও উন্নতি করবে।’’ -আনন্দবাজার পত্রিকা

১১ সেপ্টেম্বর, ২০১৭ ১১:০৩:৫২