সালমান-ক্যাটরিনাকে পাহারা দিতে ছবির সেটে লুলিয়া!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সালমান খান ও লুলিয়া ভানটুর
প্রেম নাকি ভেঙে গিয়েছিল। কিন্তু ভাঙা প্রেম জোড়া লাগতে কতক্ষণ? তেমনটাই নাকি হয়েছিল সালমান খান-ক্যাটরিনা কাইফের ক্ষেত্রে। তবে সেই ভাঙা প্রেম জোড়া লাগানোটাই নাকি ভাল চোখে দেখেননি রোমানিয়ান মডেল লুলিয়া ভানটুর। বলি মহলের গসিপ ইনিই নাকি সালমানের বর্তমান প্রেমিকা। সালমানের ওপর ভরসা রাখতে না পেরে নাকি ছবির সেটে ভাইজানকে পাহারা দিতে পৌঁছবেন লুলিয়া।

বিষয়টা ঠিক কী?

সল্লু মিঞার সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্ক ভেঙেছে বেশ কয়েক বছর। বলি মহলের গসিপ অন্তত তেমন খবরই দিয়েছিল। সম্প্রতি আবুধাবিতে 'টাইগার জিন্দা হ্যায়'-এর শুটিংয়ে নাকি ফের কাছাকাছি এসেছিলেন সালমান-ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা বিভিন্ন ছবি দেখে বি-টাউনে নতুন করে তাদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল।

তবে এ নিয়ে সরাসরি মুখ খোলেননি তারা। কিন্তু সালমানের ওপর সম্ভবত ভরসা রাখতে পারেননি লুলিয়া। ডেকান ক্রনিকালের খবর অনুযায়ী, এই মুহূর্তে আবুধাবিতে 'টাইগার জিন্দা হ্যায়'-এর শেষ পর্বের শুটিং চলছে। সালমানেক পাহারা দিতে নাকি সেখানে যাচ্ছেন লুলিয়া!

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তি জানিয়েছেন, সালমান-ক্যাটরিনা নিজেদের সম্পর্ককে অন্য স্তরে নিয়ে যেতে চান। ওদের আন্ডারস্ট্যানিডিং খুব ভাল। শুটিংয়ের পর ঘণ্টার পর ঘণ্টা একসঙ্গে বসে আড্ডা দেন। সালমান অনেক কথা বলেন। ক্যাটরিনা মন দিয়ে শোনেন।

ব্যক্তিগত সম্পর্কে ভেঙে যাওয়ার পর সালমানের কথাকে নাকি বিশেষ পাত্তা দিতেন না ক্যাটরিনা। তবে ফের ফিরেছে সু-সময়। লুলিয়া ও ক্যাটরিনা দু'জনেই জানেন কেউই সালমানের জীবনে অন্য কারও জায়গা নিতে পারবেন না। সে কারণেই কি ইনসিকিওর্ড হয়ে সালমানের ছবির সেটে হাজির হচ্ছেন লুলিয়া? উত্তর দেবে সময়।

১৩ আগস্ট, ২০১৭ ১০:২৪:১৫