শিল্পাকে অবৈধ জিনিস শিখিয়েছিলেন ওয়ার্ন, ফাঁস হতেই নিন্দা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বল হাতে শেন ওয়ার্নের ম্যাজিক গোটা বিশ্ব দেখেছে। তাঁর বলের জাদুতে মুগ্ধ ক্রিকেট সমাজ। তবে তিনি যে কার্ডের দুনিয়ারও সম্রাট, তা কে জানত। সেটা ফাঁস করে দিলেন স্বয়ং শিল্পা শেঠী। নিজের ইনস্টাগ্রাম পোস্টে শেন ওয়ার্নের সঙ্গে ছবি পোস্ট করে শিল্পা শেঠী জানিয়ে দিলেন, তিনি পোকার খেলতে পছন্দ করেন এবং পোকারের দুনিয়ার সঙ্গে তাঁকে পরিচয় করিয়ে দেন স্বয়ং শেন ওয়ার্নই।  

রাজস্থান রয়্যালসের প্রাক্তন মালকিন শিল্পা। রাজস্থানের জার্সিতে খেলেই শেন ওয়ার্ন আইপিএল চ্যাম্পিয়ন করেছেন দলকে। রাজস্থানে থাকার সময় থেকেই শিল্পার সঙ্গে ঘনিষ্ঠতা শুরু ওয়ার্নের।

সেই শিল্পাকেই কিনা পোকারের দুনিয়ায় হাতেখড়ি দিয়েছেন ওয়ার্ন। আইপিএল (ইন্ডিয়ান পোকার লিগ) এর সংবাদ সম্মেলনে স্বামী রাজ কুন্দ্রা জানান, ‘‘স্বাভাবিক ধারণা হল, পোকার মানে এক প্রকার জুয়া। যদিও ঘটনা তা নয়।

তারপরে শিল্পা ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লেখেন, ‘‘আমি পোকার খেলি। তবে এখনও খেলার বিভিন্ন দিক শিখছি। কয়েক বছর আগে শেন ওয়ার্ন আমাকে পোকার খেলা শিখিয়ে দেন। ’’

প্রসঙ্গত, ভারতে কোনও প্রকার জুয়া খেলাই অবৈধ। শিল্পা প্রকাশ্যে পোকারের সমর্থনে কথা বলার পর দেশের নানা প্রান্ত থেকে নিন্দা করা হয়েছে অভিনেত্রীকে।  সূত্র: এবেলা

১১ আগস্ট, ২০১৭ ১১:২১:৫৮