জ্যাকুলিনের পোল ড্যান্সে মজেছে নেটদুনিয়া! [ভিডিও]
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
জ্যাকুলিন ফার্নান্দেজ। বলিপাড়ায় এই মুহূর্তে যে ক’জন ব্যস্তসময় পার করছেন তার মধ্যে অন্যতম নায়িকা তিনি।

তবে সকল ব্যস্ততার মাঝেও সামাজিক যোগাযোগ মাধ্যমে এই লাস্যময়ী নায়িকা সক্রিয় থাকেন সবসময়। এর জন্য অবশ্য মাঝে মাঝে বেশ বিপাকেও পড়তে হয় তাকে। কখনও ছবি আপলোড করে কখনও বা ভিডিও দিয়ে আলোচনায় চলে আসেন তিনি। এই তো কিছুদিন আগেই নিজের একটি ন্যুড ছবি পোস্ট করে ট্রোল হয়েছিলেন জ্যাকুলিন। এবার ইনস্টাগ্রামে নিজের পোল ড্যান্সের একটি ভিডিও পোস্ট করে আলোচনায় চলে এসেছেন তিনি।

মুক্তির মিছিলে আছে জ্যাকুলিনের ছবি ‘আ জেন্টলম্যান’। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘আ জেন্টলম্যান’-এর ট্রেলার। ট্রেলারে জ্যাকুলিন বেশ আবেদনময়ী ভঙ্গিতে উপস্থাপন হয়েছেন। এতেই নজর কেড়েছে দর্শকদের। শোনা যাচ্ছে, এই ছবির জন্যই নাকি পোল ড্যান্স শিখেছিলেন জ্যাকুলিন। আবার অপরদিকে শোনা যাচ্ছে, রিমো ডিসুজার পরবর্তী ছবিতে সালমানের বিপরীতে দেখা যাবে তাকে। পোল ড্যান্স নাকি তারই কারণ।

তবে ওই গানে পারফর্ম করার আগে পোল ডান্সের জন্য কঠোর পরিশ্রম করতে হয়েছিল জ্যাকুলিনকে। দর্শকরা পর্দায় তাকে পোল ডান্স যতটা সহজ-সাবলীল দেখেছে, বিষয়টা ততোটা সহজে আয়ত্ত হয়নি। এজন্য কতোটা পরিশ্রম করেছেন, তার নমুনা হিসেবে একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। ভিডিওটির ক্যাপশনে জ্যাকুলিন লিখেছেন, কোনো কোনো দিন আপনি চাওয়াকে অতিক্রম করতে পারেন, কোনো কোনো দিন হয়তো পারেন না, কিন্তু এভাবেই প্রতিদিন একটু একটু করে হয়ে ওঠেন আপনি।



০৯ আগস্ট, ২০১৭ ০০:২৯:০৬