'সালমানকে আমার সামনেই অপমান করেছিল সামিরা'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
নায়িকা মুনমুন


আত্মহত্যা নয়, সালমান শাহকে খুন করা হয়েছিল বলে দাবি করে অনলাইনে ভিডিওবার্তা প্রকাশ করে আলোচনায় আসেন যুক্তরাষ্ট্র প্রবাসী ও সালমান শাহ হত্যাকাণ্ড মামলার ৭ নম্বর আসামি রাবেয়া সুলতানা রুবি নামের একজন। দিনভর এ বিষয়টি নিয়েই চলছে আলোচনা সমালোচনা। ফলে জনপ্রিয় এ নায়কের মৃত্যুরহস্যর নতুন মোড় পেল এবার। তার মৃত্যুতে সালমান শাহর স্ত্রী সামিরা জড়িত এটিই এখন প্রতীয়মান হচ্ছে।

চলচ্চিত্রের অনেক তারকাই এখন বিষয়টি নিয়ে সরব হচ্ছেন। সালমান হত্যা বিচারের দাবি জানাচ্ছেন তারা। ফেসবুকে স্টেটাসের মাধ্যমে প্রতিবাদ প্রকাশ করছেন তারা। সালমান শাহ মৃত্যুর পর জনপ্রিয়তা পায় নায়িকা মুনমুন। সালমান শাহর সঙ্গে ভালো পরিচয় ছিল তার। সে পরিচয়ের সূত্র ধরেই আজ দীর্ঘ এক স্টেটাস দিয়েছেন এ নায়িকা।

সেখানে তিনি লেখেন, সালমান ভাইয়ের সাথে আমার কিছু মজার স্মৃতি আছে।

তিনি অনেক চঞ্চল ছিলেন। যেন ছোট্ট শিশুর মতো। তার কোনো অহংকার ছিল না। আমার মতো নতুন নায়িকাকেও আনন্দের সাথেই স্বাগতম জানিয়েছেলিন। তার স্ত্রী সামিরার সাথে হাশমত ভাইয়ের একটি ছবির মহরতে আমার পরিচয় হয়। আমার ভালো লাগেনি মহিলাকে। সালমান ভাইকে উনি আমার সামনেই অপমান করেছিলেন।

স্টেটাসে তিনি সালমান শাহর হত্যার বিচার দাবি করে লেখেন, আমি সালমান ভাই হত্যার বিচার চাই। শুধু আমি নই। বাংলাদেশের সব নাগরিকরাই প্রিয় নায়কের এ নিষ্ঠুর হত্যার বিচার চায়।

 


০৮ আগস্ট, ২০১৭ ২১:১৩:২৪