নায়িকার খোলা পিঠে হাত দিলেন না সালমান![ভিডিও]
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বলিউডের ভাইজান খ্যাত তারকা অভিনেতা সালমান খানের বয়স ৫১ বছর চলছে। তবুও নায়িকাদের কাঙ্ক্ষিত নায়ক তিনি। তার ছবিতে অভিনয় করতে মুখিয়ে থাকেন নায়িকারা। কারণ অনেক নায়িকা সালমান খানের হাত ধরেই তারকা হয়েছেন। তেমনি একজন সানা খান। যদিও জি এন্টারটেইনমেন্ট অ্যাওয়ার্ডসের রেড কার্পেটে তাকে স্পর্শ করলেন না সালমান খান।  

কালো, রুপালি গাউন পরে ক্যামেরার সামনে সানা যখন পোজ দিচ্ছিলেন, সেই সময় সেখানে আসেন সালমান। সালমানকে দেখা মাত্র ছুটে এসে জড়িয়ে ধরলেন সানা খান। আর সেই ছবি এবং ভিডিওই এখন ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। কারণ সালমান খানকে জড়িয়ে ধরলেও, তিনি কিন্তু সানার পিঠের ওপরে হাত মুঠো করে রাখেন। ছুয়েও দেখলেন না সানার খোলা পিঠ!

সাবেক বিগ বস এর প্রতিযোগীর পিঠ স্পর্শ না করে, কেন হাত মুঠো করে রাখলেন সালমান, তা নিয়ে সালমান ভক্তদের মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা। ভক্তদের একাংশের কথায়, সালমান খান দারুণ ব্যক্তিত্বের অধিকারী।ছুয়েও দেখলেন না সানার খোলা পিঠ!

সাবেক বিগ বস এর প্রতিযোগীর পিঠ স্পর্শ না করে, কেন হাত মুঠো করে রাখলেন সালমান, তা নিয়ে সালমান ভক্তদের মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা। ভক্তদের একাংশের কথায়, সালমান খান দারুণ ব্যক্তিত্বের অধিকারী। সেই কারণেই নাকি সুন্দরীর খোলা পিঠ স্পর্শ করেননি তিনি। 



০১ আগস্ট, ২০১৭ ১১:০৯:৫৯