স্বামীকে ভিডিও কল দিয়ে আত্মহত্যা করেন রিসিলা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


আত্মহত্যা করেছেন র‌্যাম্প মডেল অভিনেত্রী রিসিলা বিনতে ওয়াজের। সোমবার (৩১ জুলাই) রাজধানীর বাড্ডার বাসায় দুপুর দুইটার দিকে নিজ ঘরে ভেতর থেকে দরজা বন্ধ করে ফ্যানের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। আত্মহত্যার সময় স্বামীর সাথে ভিডিও কলে কথা বলছিলেন এই মডেল।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছিদ্দিকুর রহমান বলেন, আমরা প্রথমে হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পাই। পরে তার পরিবারের সাথে যোগাযোগ করে জানতে পারি রিসিলা বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন। বর্তমানে তার মরদেহ গুলশানের ইউনাইটেড হাসপাতালে রাখা হয়েছে।

তিনি বলেন, রিসিলা আত্মহত্যার পূর্বে মায়ের বাসা বাড্ডা এলাকায় নিজের ৪ বছরের মেয়েকে রেখে আসেন। এরপরেই সুভাস্তুর ওই বাসায় এসে আত্মহত্যা করেন। রিসিলার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার প্রক্রিয়া চলছে। সেখানে ময়না তদন্ত হবে।

তিনি আরও বলেন, মাত্র দু’দিন আগে আগে স্বামীর সাথে সামান্য বিষয় মনোমালিন্যও হয়। তবে আত্মহত্যার ঘটনার সময় স্বামী কর্মস্থল নরসিংদীতে ছিলেন। নিহত মডেল রিসিলা মাদকাসক্ত ছিলেন। নেশায় আসক্তির কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ইউনাইটেড হাসপাতালের একজন কর্মকর্তা জানান, বিকেল ৪টার দিকে তাকে হাসপাতালে আনা হলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, রিসিলা মূলত র‌্যাম্প ও বিলবোর্ড মডেল হিসেবেই পরিচিত। আড়ং, কে ক্র্যাফট, ছাড়াও বেশকিছু নামিদামি ফ্যাশন হাউজের মডেল ছিলেন রিসিলা। এছাড়া দেশের বড়বড় র্যাম্প শো-তে স্টপার হিসেবে কাজ করছেন রিসিলা। কিছু টেলিভিশন নাটকেও দেখা গেছে তাকে।


৩১ জুলাই, ২০১৭ ২১:১১:২৫