নওয়াজ-বিদিতার উত্তেজক দৃশ্য নিয়ে হইচই [ভিডিও]
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
রেই আসছে 'বাবুমশাই বন্দুকবাজ'। যারা অপেক্ষায় ছিলেন, তাদের উত্তেজনা আরো চড়িয়ে দিল 'বরফানি' শিরোনামের গানটি। ব্যাপক মসলাদার ট্রেইলারেই মাত করে দিয়েছে এ গান। সম্প্রতি মুক্তি পাওয়া গানে নওয়াজুদ্দিন আর বিদিতা বাগের কামুক রসায়ন সামলানো দর্শকদের জন্য খুবই কঠিন হবে বলেই ভাবছেন অভিজ্ঞজনরা।  

কুশান নন্দির পরিচালনায় এ ছবির বেশি কিছু হালকা রোমান্সের ছবি ছড়িয়ে দিয়েছেন আরমান মালিক। নওয়াজ আর বিদিতার রসায়ন যে এতটা উত্তেজনা চড়াবে, তা ছবির গানেই স্পষ্ট হয়েছে। আরো সোশাল মিডিয়ায় তো হইচই চলছেই।

আবেদনময়ী বরফানির কম্পোজিশনে সম্মোহনী মেজাজ ছড়িয়েছেন গৌরভ দাগাওনকার। গীতিকার গালিব আসাদ ভূপাল। এই গান আর সুরে নায়ক-নায়িকার প্রচণ্ড রোমান্স দারুণভাবে ফুটে উঠেছে।  

'বাবুমশাই বন্দুকবাজ'-এ আরও অভিনয় করেছেন দিব্যা দত্ত, বিদিতা বাগ, জতিন গোস্বামী, শ্রদ্ধা দাস আর অনিল জর্জ। প্রথমে নায়িকা হিসাবে চিত্রাঙ্গদা সিং-কে প্রস্তাব করা হয়েছিল। কিন্তু পরে তিনি আর এগোননি। নেওয়া হয় বিদিতা বাগকে।  

উত্তপ্ত টিজারের মাধ্যমে দর্শকের অপেক্ষার পালাকে আরো যন্ত্রণাদায়ক করে দিলো নির্মাতারা। আগস্টের ২৫ তারিখেই মুক্তি পাবে ছবিটি। 



২৭ জুলাই, ২০১৭ ১১:২০:৩৬