জনপ্রিয় অভিনেত্রীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস করে গ্রেপ্তার প্রেমিক
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
আবার বিতর্কের কেন্দ্রে দক্ষিণের চলচিত্র জগৎ। মালয়ালম অভিনেত্রীকে অপহরণ এবং নির্যাতনের অভিযোগে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিনেতা দিলীপকে। আর তারপরই নিজের প্রাক্তন গার্লফ্রেন্ড তথা অভিনেত্রীর অন্তরঙ্গ ছবি ফাঁস করে বিপাকে পড়লেন প্রোডাকশন এক্সিকিউটিভ কিরণ কুমার।

‘মায়া মোহিনী’, ‘হানি বি’-র মতো ছবিতে অভিনয় করেছেন মৈথিলি। ‘সল্ট অ্যান পিপার’-এ দর্শকদের নজর করেছিলেন। জানা গিয়েছে, জনপ্রিয় এই মালয়ালম অভিনেত্রী মৈথিলির সঙ্গে ২০০৮ থেকে সম্পর্ক ছিল কিরণ কুমারের। মৈথিলিকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি। কিন্তু সে সময় অভিনেত্রী জানতেও পারেননি যে কিরণ আগে থেকেই বিবাহিত। বিষয়টি গোচরে আসা মাত্র কিরণের সঙ্গে বিচ্ছেদ ঘটান মৈথিলি। কিন্তু সেখানেই সবকিছু শেষ হয়ে যায়নি। দক্ষিণী ছবির চিত্রনাট্যের মতোই বাকি ছিল একাধিক টুইস্ট। ব্রেক-আপের পর অভিনেত্রীকে ব্ল্যাকমেল করতে শুরু করেন কিরণ। হুমকি দেন, ৭৫ লক্ষ টাকা না দিলে দু’জনের ঘনিষ্ঠ মুহূর্তের একাধিক ছবি তিনি ফাঁস করে দেবেন। শুধু ফোনেই নয়, ছবির সেটেও অভিনেত্রীকে একাধিকবার হুমকি দিয়েছেন তিনি। আতঙ্কের মধ্যেই শুটিং করতে হচ্ছিল মৈথিলিকে। এই উপদ্রব বন্ধ করার জন্য পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তিনি। কিন্তু তা সত্ত্বেও ব্যক্তিগত ছবিগুলি ফাঁস করে দেন কিরণ। তারপরই

গ্রেপ্তার করা হয় তাঁকে।

পুলিশ জানায়, অনেকদিন ধরেই দু’জন সম্পর্কে ছিলেন। স্ত্রীর থেকে লুকিয়েই অভিনেত্রীর সঙ্গে প্রেম পর্ব চালিয়ে যাচ্ছিলেন। তখনই মৈথিলিকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন ওই প্রোডাকশন এক্সিকিউটিভ। সেই সময়ই ফাঁস হওয়া ঘনিষ্ঠ মুহূর্তের ওই ছবিগুলি তোলা হয়েছিল। তবে কিরণের বিবাহের কথা জানতে পেরে সম্পর্ক থেকে বেরিয়ে আসেন মৈথিলি। কিন্তু ছবিগুলি প্রকাশ্যে এসে গিয়েছে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। জানার চেষ্টা করা হচ্ছে কিরণ অন্য কোনও ব্যক্তির মাধ্যমে ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা করেছেন কিনা। পুলিশের তরফে সাফ জানানো হয়েছে, কোনও ব্যক্তি ওই ছবি শেয়ার করলে তাঁকে তৎক্ষণাৎ আটক করা হবে।

 

 

 

২৬ জুলাই, ২০১৭ ১১:২২:৪৬