সাহসী এই ফটোশুটে চমকে দিলেন দীপিকা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
আবারও সোশ্যাল মিডিয়ায় চর্চায় দীপিকা পাড়ুকোন। এক ফ্যাশন ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে দেখা মিলল দীপিকার। হলিউড বলিউডে ছবির পাশাপাশি সম্প্রতি বেশ কয়েকটি ফটোশুটেও নজর কেড়েছেন তিনি। এবারও তার ব্যতিক্রম হল না। আগস্ট মাসের এক ফ্যাশন ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে ফটোশুট করেন আর সেই ছবিই সোশ্যাল সাইটে পোস্ট করেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে তাঁর সেই ছবিতেই মজেছে তাঁর ফ্যানেরা। ব্ল্যাক ওয়েস্টার্ন আউটফিটে তিনি ছিলেন মোহময়ী। ব্ল্যাক আউটফিটের সঙ্গে লাল রঙের জ্যাকেট যোগ করেছে অন্যমাত্রা।

দীপিকার স্টাইলিস্ট শালিন নাথানি ছবির সঙ্গে দীপিকার সম্বন্ধে লিখেছেন “Shine on you beauty”। এই ফটোশুটে দীপিকার মেকআপ করেছেন অনিল সি। অনিলই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দীপিকার আরও বেশ কয়েকটি সেনসেশনাল ছবি।

ফটোশুটে দীপিকার এই মোহময়ী লুক ফ্রেমবন্দি করেছেন জনপ্রিয় সেলিব্রিটি ফ্যাশন ফটোগ্রাফার এরিকোস অ্যান্ড্রু। সাদা ক্রপ টপের সঙ্গে কালো ও গোল্ডের কম্বিনেশনের কুল ও ফাঙ্কি স্পোর্টস ওয়্যারে দীপিকার লুক ছিল বেশ স্পোর্টি।

কিছুদিন আগেই দীপিকার এক ফটোশুটের ছবি নিয়ে সোশ্যাল সাইটে তাঁকে ট্রোল করা হয়। তিনি নাকি অপুষ্টিতে ভুগছেন, এমনটাই বলা হয়েছিল অভিনেত্রী সম্পর্কে। সে কথায় কান না দিয়েই অবশ্য এগিয়ে চলেছেন দীপিকা। একদিকে চলছে ‘পদ্মাবতী’-র শুটিং অন্যদিকে খুব শীঘ্রই শুরু হতে চলেছে ট্রিপল এক্সের পরবর্তী ছবির শুটিং। তারই পাশাপাশি ফটোশুটে বাজিমাত করে চলেছেন দীপিকা।

২৪ জুলাই, ২০১৭ ১১:২৪:০৫