অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি নেই সুনীল কন্যার!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সহ-অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে আথিয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে
বলিউডের মত বিশাল ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠা পেতে যাচ্ছে জনপ্রিয় অভিনেতা সুনীল শেঠির কন্যা আথিয়া শেঠি। আর মেয়ের এমন সাফল্যে রীতিমত আবেগাপ্লুত সুনীল শেঠি ও তার স্ত্রী মনা শেঠি। কারণ মেয়ে আথিয়ার এই সাফল্যে যে তাদের হাত নেই, পুরো অর্জনটাই নাকি মেয়ে আথিয়ারই। সন্তানের সাফল্য দেখতে কার না ভালো লাগে। বলিউডের মত বিশাল ইন্ডাস্ট্রিতে মেয়ে আথিয়া জায়গা করে নেয়ায় তাই উচ্ছ্বসিত পুরো সুনীল শেঠির পরিবার। তারচেয়ে আনন্দের বড় ব্যাপার হল বাবার নাম ব্যবহার না করেই মেয়ে অভিনয় জগতে দাঁড়িয়ে গেছে। 

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত হিরো সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠির। বলিউডের উঠতি অভিনেত্রীদের একজন তিনি। খুব শিগগির মুক্তি পাচ্ছে তার দ্বিতীয় সিনেমা মুবারাকা।

আর নিজের নতুন সিনেমার মুবারাকার প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন  এ অভিনেত্রী। তবে সম্প্রতি প্রচারণার সময় সিনেমায় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে তার মন্তব্য জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আমি এখনো অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের সুযোগ পাইনি। এমনকি কোনো চুম্বন দৃশ্যেও নয়। আমাকে যদি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হয়, তবে সেটি চিত্রনাট্যের প্রয়োজনে হতে হবে। আমি এর বিরোধী নই। আর যখন হবে তখন দেখা যাবে। ’

অন্যদিকে মুবারাকা সিনেমার শুটিং শুরুর পর থেকেই সহ-অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে আথিয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। আর এ গুঞ্জন প্রতিনিয়তই ঢাল পালা ছড়াচ্ছে। যদিও বিষয়টি নিয়ে এখনো সরাসরি দুজনের কেউই মুখ খুলেননি। এড়িয়ে গেছেন আথিয়াও।

 

১৮ জুলাই, ২০১৭ ১০:০৬:৫২