যৌন হয়রানির শিকার হয়েছিলেন প্রীতি
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
প্রীতি জিনতা


বর্তমানে চলচ্চিত্র জগতে যৌন হেনস্থার ঘটনা এখন হরহামেশাই ঘটছে। এ পর্যন্ত বলিউডের অনেক নায়িকাই এমন ঘটনার সম্মুখীন হয়েছেন। এই তালিকায় এবার যুক্ত হলো প্রীতি জিনতার নাম। হ্যাঁ, এই অভিনেত্রীও নাকি যৌন হেনস্থার শিকার হয়েছিলেন। তবে একবার নয়, বহুবার নাকি এমন ঘটনা ঘটেছে তার সঙ্গে।

এ প্রসঙ্গে ৪২ বছর বয়সি এই নায়িকা জানান, তিনি মেয়েদের স্কুলে পড়তেন। সেখানে কোনো ইভটিজার ছিল না। কিন্তু তিনি যখন দিল্লি যান সেখানে হেনস্থার শিকার হন। সেখানে বিভিন্নভাবে তাকে হেনস্থা করা হয়। তার নিতম্বে হাত দেয়া থেকে শুরু করে স্পর্শকাতর অঙ্গে অশ্লীল আচরণের শিকার হয়েছিলেন তিনি।

এরপর একদিন কয়েকটা ছেলেকে ধরে মারধোর করেন প্রীতি। তখন ভাইয়ের কথা মনে পড়ে তার। ভাই তাকে এই সব ঝামেলার মধ্যে জড়াতে বারণ করেছিলেন। আর সেই কারণেই মুম্বাইতে চলে যান তিনি। কিন্তু মুম্বাইতে পরবর্তীকালে তার কোনো সমস্যাই হয়নি।

সেই হেনস্থার দিনগুলি তার কাছে সারা জীবন স্মরণীয় হয়ে থাকবে বলেও জানিয়েছেন প্রীতি। যা তিনি কখনওই ভুলতে পারবেন না। তখন রাস্তায় বের হলেই একটা ভয় কাজ করত তার মধ্যে। সম্প্রতি ভারতীয় একটি পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে এসব কথা জানান এই অভিনেত্রী।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। বড় পর্দায় ২০১৪ সালে 'হ্যাপি এন্ডিং' সিনেমায় তাকে একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিলো। পূর্ণাঙ্গ চরিত্রে দেখা গিয়ছিলো তারও আগে- ২০১৩ সালে 'ইশক ইন প্যারিস' সিনেমায়। এরপর থেকেই অনুপস্থিত এই নায়িকা।

 


১৬ জুলাই, ২০১৭ ২০:৪১:৫৮