পাকিস্তানি সহকর্মীদের জন্য প্রকাশ্যেই কেঁদে ফেললেন শ্রীদেবী [ভিডিও]
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


অভিনেত্রীই হোন বা সাধারণ গৃহবধূ। মাতৃস্নেহ মহিলাদের অন্তরে ফল্গুধারার মতোই নিরন্তর বয়ে চলে।ব্যতিক্রম নন শ্রীদেবী। মেয়ের কথা ভেবে কেঁদে ফেললেন বলিউড অভিনেত্রী। সেই মেয়ে আবার পর্দার।

শ্রীদেবীর ‘মম’ সিনেমা বক্স অফিসে ভালো সাফল্য পেয়েছে। তিনদিনেই ১৪.৪০ কোটি টাকার ব্যবসা হয়েছে। শ্রীদেবীর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। সিনেমায় তাঁর মেয়ের ভূমিকায় রয়েছেন সেজল আলি ও আদনান সিদ্দিকি। এই দুজনের অভিনয় নিয়েও আপ্লুত দর্শকরা।

সিনেমার শ্যুটিংয়ের সময় অনস্ক্রিন মেয়ে সেজলের সঙ্গে একটা আন্তরিক সম্পর্ক গড়ে উঠেছিল শ্রীদেবীর।  নিজের মেয়ের মতোই স্নেহ করতেন সেজলকে। এবার সেজলের কথা বলতে গিয়ে ফুঁপিয়ে কেঁদে উঠলেন শ্রীদেবী। এই  ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ২৩ বছরের পাকিস্তানি অভিনেত্রী সেজল এই ভিডিওটি তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন।

ভিডিও-তে শ্রীদেবী ‘মম’ সিনেমায় আদনান ও সেজলের অভিনয়ের প্রশংসা করতে শোনা গিয়েছে। এরপর তিনি বলেন, ‘সেজল আমার মেয়ে। আমি তোমাকে খুব ভালোবাসি। বুঝতে পারছি না, এত আবেগপ্রবণ হয়ে পড়ছি কেন। যেভাবে তোমরা ফিল্মে কাজ করেছ তা অসাধারণ। তোমাদের ছাড়া এই সিনেমার কথা ভাবতেও পারি না। তোমাদের সবাইকে দারুন মিস করছি’। -আনন্দবাজার পত্রিকা




১১ জুলাই, ২০১৭ ২০:১৩:১০