হাবিব যা বলেছেন তাই ঠিক: তিশা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ ও তার সাবেক স্ত্রী রেহান চৌধুরীর ঘর ভাঙার পেছনে ভূমিকা রেখেছেন মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। রেহানের এমন অভিযোগের প্রেক্ষিতে গতকাল শনিবার রাতেই নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন হাবিব ওয়াহিদ। সেখানে তিনি বলেছেন, তানজিন তিশার সাথে আমার কি সম্পর্ক সেটা একন্তই আমার ব্যক্তিগত বিষয়। হাবিবের এমন বক্তব্যের পর তার আর কিছু বলার নেই বলে মন্তব্য করেছেন তিশা। আজ রোববার দুপুরে হাবিবের ফেসবুক স্টেটাসটি শেয়ার করে সহমত পোষণ করেন তিশা। অর্থাৎ হাবিব যা বলেছেন তাই সঠিক বলে মানছেন এই মডেল ও অভিনেত্রী।

তিশা বলেছেন, বেশ কিছুদিন ধরে যেই বিষয়টা উঠে এসেছে সেটি নিয়ে আমি কথা বলতে চাচ্ছিলাম না এবং হাবিব ওয়াহিদ এর স্টেটাস এর পর তো আসলে কিছু বলার ও নেই। তারপরও কিছু কথা না বললেই না। হাবিব এর সাবেক স্ত্রী আমার নামে যেসব অভিযোগ করেছে তাতে শ্রদ্ধা রেখেই আমি বলতে চাচ্ছি যে এ কথাটা সত্যি যে একটা সময় আমার এবং রেহান এর মধ্যে বেশ বাজে এবং অকথ্য কিছু কথা আদান প্রদান হয়েছিল কিন্তু এটাও সত্য যে তার আগে কিছু ভালো কথাও হয়েছিল।

বাজে কথার জন্য দুঃখ প্রকাশ করে তিশা বলেন, 'বাজে কথাগুলোর জন্য আমি তার কাছে দুঃখও প্রকাশ করেছিলাম কিন্তু তার কাছ থেকে এখনো তা পাইনি বরং একের পর এক মিথ্যা অভিযোগ আমার নামে সে দিয়ে যাচ্ছে যে আমি এখনো তাকে বাজে কথা বলে যাচ্ছি। রেহান এর সমস্যা সে তার সাবেক স্বামী কে জানাতে পারত আমাকে অকথ্য ভাষায় গালাগালি না দিয়ে। '  

তিশা বলেন, আমার নাম এর ফেসবুক ফেক অ্যাকাউন্ট গতকাল বন্ধ হয়েছে তাই এই বিষয় নিয়ে আর কথা বলতে চাই না। সবশেষে এটাই বলতে চাই যে সবকিছুর স্ক্রিনশটসহ প্রমাণ আমার কাছেও আছে কারণ একতরফা কোনো কিছুই ঘটে না। কিন্তু আমি এমন কাদা ছোঢ়াছুড়িতে বিশ্বাসী নই. আশা করি এটা এখানেই শেষ হবে।

হাবিব এর আগে তার স্টেটাসে বলেন, 'তানজিন তিশার সাথে আমার কি সম্পর্ক সেটা একান্তই আমার ব্যক্তিগত বিষয়। এবং এটি নিয়ে কিছু বলতে আমি বাধ্য না। ' অর্থাৎ হাবিব ও তানজিন তিশার মধ্যে একটা সুসম্পর্ক রয়েছে। তবে সেটা কেমন সম্পর্ক তা স্পষ্ট নয়।


০৯ জুলাই, ২০১৭ ১৯:৫৬:০৫