ফেসবুকে অভিনেত্রী শায়লা সাবির অন্তরঙ্গ ছবি!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অভিনেত্রী শায়লা সাবি


অভিনেত্রী শায়লা সাবি ও সাব্বির আহমেদ গত বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।  প্রণয় থেকে পরিণয়। বিয়ের পর অভিনয় থেকে বলতে গেলে একটু দূরেই আছেন উদিয়মান অভিনেত্রী শায়লা। সময় দিচ্ছেন ব্যক্তিগত জীবনে। বেশ ফুরফুরে মেজাজে সময় কাটাচ্ছেন স্বামীর সাথে। স্বাভাবিকভাবেই আলোচনা থেকে দূরেই ছিলেন এই অভিনেত্রী। কিন্তু হুট করেই আলোচনায় এলেন শায়লা। তবে অভিনয় দিয়ে নয়। এবার এলেন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে। খবর কালের কন্ঠ'র।

সম্প্রতি শায়লা সাবি সোশ্যাল মিডিয়া ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেছেন। বেশ ঘনিষ্ঠভাবেই ছবিগুলো তুলেছেন। অন্তরঙ্গ মুহূর্তের ছবিগুলো এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

শায়লা সাবি একটি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি নিজের ফেসবুক প্রোফাইলের কাভার ফটো করেছেন যেখানে দুজনকেই বেশ অন্তরঙ্গভাবে দেখা যায়। এর আগে একটি ছবি পোস্ট করেছিলেন যেখানে স্বামীর পিঠে উঠে পড়েছেন শায়লা।   গত বছরের সেপ্টেম্বরে শায়লা সাবি বিয়ের বন্ধনে আবদ্ধ হন। তার বরের নাম সাব্বির আহমেদ। তিনি পেশায় একজন ব্যবসায়ী।

২০১২ সালে ‘চ্যানেল আই সেরা নাচিয়ে’ প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় আসেন শায়লা সাবি। সেখান থেকেই ক্যারিয়ার শুরু হয় তার। একের পর এক টিভি নাটক, বিজ্ঞাপন ও চলচ্চিত্রে নিয়মিত কাজ করে চলেছেন এই মডেল অভিনেত্রী। ২০১৪ সালে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘প্রিয়া তুমি সুখী হও’র মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান শায়লা। এরই ধারাবাহিকতায় তার অভিনীত ‘ঘাসফুল’ ছবিটিও মুক্তি পায়। বর্তমানে তানিম রহমান অংশুর পরিচালনায় ‘আদি’ ছবিটির কাজও রয়েছে শায়লার হাতে।









 


০৩ জুলাই, ২০১৭ ২০:৫৪:১৬