নগ্ন ছবি থেকে বিকিনি- সোশ্যাল দুনিয়ায় ঝড় তুলেছে কলকাতার দুই মডেল
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


বরাবরই বলিউডকে কপি করে থাকে টলিউড। কখনও বলি ছবির রিমেক, তো কখনও গানের কপি। বলিউডের ফ্যাশন নিয়ে এক্সপেরিমেন্ট হয়েছে টলিউডে। তবে এবার আরও একধাপ এগিয়ে সাহসী হয়ে উঠল টলিগঞ্জ।

সেকথাই প্রমাণ করে দিল সম্প্রতি ফেসবুকে ভাইরাল হওয়া কিছু ছবি। বলি তারকাদের নগ্ন ছবি কিংবা বিকিনি, কোনোটাই নতুন নয়। তবে এবার সেদিকটাও ছুঁয়ে ফেলল কলকাতার মডেল-অভিনেত্রীরা। এক মডেলের নগ্ন ফটোশ্যুট ও আর এক টেলি অভিনেত্রীর বিকিনি পরা ছবি একন ঘুরে-বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

বাঙালি মডেল অনহিতা দাশগুপ্তের নাম হয়তো অনেকেই শুনেছেন। তাঁকে দেখা যায় শহরের নাম করা বিজ্ঞাপনের হোর্ডিং-এ। সম্প্রতি একটি ম্যাগাজিনের আয়োজন করা এক প্রতিযোগিতার জন্য নগ্ন ফটোশ্যুট করেন অনহিতা। শরীরে কাপড়ের ছিটেফোঁটাও না থাকায় এখন ফেসবুকে বিতর্কের শিরোনামে রয়েছেন এই মডেল। শরীর ঢাকা শুধুমাত্র কিছু গয়না দিয়ে। আর বাকিটা নগ্ন।

অনহিতার সঙ্গেই পাল্লা দিয়ে ভাইরাল হয়েছে মিশমি দাসের ছবি। নামটা ভীষণই জনপ্রিয়। ছোটপর্দার এই জনপ্রিয় তারকা বেশ কিছু সিরিয়ালে অভিনয় করে দর্শকদের মন জয় করেছে ইতিমধ্যেই। ‘রাজযোটক’ সিরিয়ালের বনি সকলের খুব কাছের মানুষ হয়ে উঠেছিল অল্প ক’দিনে। প্রথমে নিজের কেরিয়ার মডেলিং দিয়ে শুরু করলেও পরে আসেন অভিনয়ে।

তারপর তাঁকে দেখা যায় ‘প্রেমের ফাঁদে’ সিরিয়ালে। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন মিশমি। কিন্তু সিরিয়াল শেষের পর মিশমি এখন ব্যস্ত ফটোশ্যুট নিয়ে। প্রথমে মডেলিং এও বেশ নাম করেছিলেন তিনি। তাই সিরিয়াল শেষে আবারও পুরনো কাজেই মন লাগিয়েছেন মিশমি। বলিউডে পা রাখার ভাবনা চিন্তাও আছে মিশমির। সম্প্রতি এই টেলি অভিনেত্রির বিকিনি পরা কিছু ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে। সূত্র: কলকাতা২৪







 



 


২২ জুন, ২০১৭ ১৭:১৮:৪৯