ক্যাটরিনার পর জাহ্নবীর প্রেমে পড়লেন রণবীর!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
মুখখানি বড় সুন্দর এই কাপুর পরিবারের কিশোরীর। একটা পার্টিতে হঠাৎ দেখা গেল এমন দৃশ্য, যা দেখে সবার তাক লেগে গিয়েছে। সূত্রের খবর, এ রকম একটা ঘটনার জন্য নাকি কেউই প্রস্তুত ছিলেন না। রণবীরের প্রতি যে এই সদ্যযৌবনার চোরা-টানটা মারাত্মক, সেটা বন্ধুমহলে অনেকেই জানেন। কিন্তু ব্যাপারটা এতদিন দুধেভাতে 'ক্রাশ' বলে কেউ পাত্তা দেয়নি। কিন্তু সেই ভাল-লাগার ভেতরেই কি ফুটছে প্রেমের মুকুল! এই কিশোরীর মায়ের নাম শ্রীদেবী। বাবার নাম বনি কাপুর।বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে!

সদ্য এক পার্টিতে রণবীর নেমন্তন্ন করেছেন জাহ্নবীকে। আর তাতেই বিপত্তি। দারুণ সেজেগুজে জাহ্নবী এলেন পার্টিতে। অনবরত রণবীরের আশেপাশে সেঁটে রইলেন যেন। বারবার কোনওনাকোনও কথা বলার চেষ্টা করেই গেলেন, যাতে রণবীরও তাঁর থেকে চোখ সরাতে না পারেন।

শুধু এটুকু হলেও ঠিক ছিল। তার পরে জাহ্নবী আরও এক ধাপ এগিয়ে যা করে বসলেন, তার কোনও তুলনা পাওয়া ভার। সোজা রণবীরের রুমে চলে গেলেন কথা বলার ছুতোয়। বেশ কিছুটা সময় রুমের ভেতর কী যেন গুজগুজ করলেন। আশেপাশে যারা ছিলেন তাদের সন্দেহটাও আরও জোরালো হল। তবে কি রণবীরও একটু নরম কোণ রেখেছেন কিশোরী জাহ্নবীর জন্যে?

এখনও রণবীর সিঙ্গল, আর জাহ্নবীরও সদ্য বন্ধুবিয়োগ হয়েছে শাহিদ কাপুরের ভাই ঈশানের সঙ্গে। কাজেই সব মিলিয়ে সম্ভাবনাটা নেহাত উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সূত্র: এবেলা

১৪ জুন, ২০১৭ ১১:০৫:৫১