বিশেষ বন্ধুর সঙ্গে জন্মদিন কাটালেন সোনম কাপুর
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সোনম কাপুর। ফাইল ছবি
বিশেষ এক বন্ধুর সঙ্গে ৩২তম জন্মদিন কাটালেন বলিউড তারকা সোনম কাপুর। আর ওই বিশেষ মানুষটি হলেন দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজা। বলিউড পাড়ায় জোর গুজব- আনন্দ আহুজা সোনমের এখনকার বয়ফ্রেন্ড।

 যদিও সোনম এখনো আনুষ্ঠানিক তাদের সম্পর্কের কথা জানান নি। তবে দু'জনে মিলে বেশ চুটিয়েই প্রেম করছেন; যা নিয়ে এখন আর রাখ-ঢাকও রাখছেন না।

বিষয়টি সবার নজরে আসে সম্প্রতি সোনম যখন ভারতের জাতীয় পুরস্কার গ্রহণ অনুষ্ঠানে হাজির হন। যেখানে সোনমের পরিবারের অন্যদের সাথে ছিলেন আনন্দও।    

জন্মদিনে সোনমকে শুভেচ্ছা জানিয়েছেন বলি ইন্ডাস্ট্রির প্রায় সব তারকাই। কিন্তু কোনো পার্টি নয়। বরং ব্যক্তিগতভাবে জন্মদিন কাটালেন নায়িকা। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, দিল্লিতে সেই ঘরোয়া অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন বার্থ-ডে গার্ল সোনম ও আনন্দ। ছিলেন সোনমের বোন রিয়া এবং কিছু ঘনিষ্ঠ বন্ধু।

জানা গেছে, ফুল ও বেলুন দিয়ে বাড়ি সাজিয়েছিলেন আনন্দ। সোনমের পছন্দের কেকও অর্ডার দিয়েছিলেন তিনি। কেক কাটার ছবি শেয়ার করেছেন সোনম স্বয়ং। তিনি লিখেছেন, ‘…স্বপ্ন সত্যি হল। নিজের ওপর বিশ্বাস রাখুন। তাহলেই আপনি যা করতে চাইছেন, তা থেকে কেউই আপনাকে আটকাতে পারবে না। ’ সূত্র: আনন্দবাজার পত্রিকা

 

 

 

 

 

 

 

 

 

১২ জুন, ২০১৭ ০৩:২১:১৯