তিন মাস স্বামীর সাথে কথা বলেননি শ্রীদেবী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
ছবিতে মমের ভূমিকায় শ্রীদেবী। ট্রেলার লঞ্চ করেছে গতকাল। সেই অনুষ্ঠানে এই ফিল্মের শুটিং চলাকালীন কিছু অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন তিনি।

শ্রীদেবী বলেন, মমের শুটিং যখন চলছিল, স্বামী বনি কাপুরের সঙ্গে তাঁর তেমনভাবে কোনও কথাই হয়নি। এক আধদিন নয়। এই অবস্থা চলেছিল প্রায় তিনমাস। সকালে উঠে গুড মর্নিং আর প্যাক আপের পরে বাড়ি ফিরে গুড নাইট- এই যা কথা হত স্বামী-স্ত্রীর।

শুটিং চলাকালীন তিনি যে ফিল্মে একাত্ম হয়ে গিয়েছিলেন তা গতকাল ফের একবার স্মরণ করেন শ্রীদেবী। ভূয়সী প্রশংসা করেন মম ফিল্মের পরিচালক রবি উদয়ারের। বলেন, এই ক’দিন তিনি পরিচালকের কাজের সঙ্গে প্রায় একাত্মই হয়ে গিয়েছিলেন। পরিচালকের ভিশনকেই অনুসরণ করে গেছেন শুধু।      

“মম”কে সঙ্গে করে পাঁচ বছর পর বড় পর্দায় কামব্যাক করছেন শ্রীদেবী। ছবিটির প্রযোজক বনি কাপুর। ছবিটির ট্রেলার দেখে মমের কোর প্লটের ছোঁয়া পাওয়া মুশকিল। তবে ছবিটি যে বেশ সিরিয়াস হতে চলেছে তা আন্দাজ করা যায় ট্রেলার দেখে। সংলাপও বেশ জুতসই। দেবকি (শ্রীদেবী) ও তাঁর কিশোরী মেয়ে আরিয়া ছবির মূল কেন্দ্রে। দুটি অন্যতম চরিত্রে রয়েছেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও অক্ষয় খান্না। ছবিটির মিউজ়িক কম্পোজ় করেছেন এ আর রহমান। সাতই জুলাই মুক্তি পাবে মম।

০৬ জুন, ২০১৭ ০৩:০৯:১১