সালমানকে প্লিজ আমার জন্য ছেড়ে দিন : ক্যাটরিনা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সালমান খানের সঙ্গে ক্যাটরিনার প্রেম অজানা নয়। কিন্তু সেটা অনেক আগের কথা। ছাড়াছাড়ি হওয়ার পর সালমান লুলিয়া ভান্তুর এবং ক্যাটরিনা রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। তাদের সেই সম্পর্কের শেষটাও ভালো হয়নি। ক্যাটরিনা তো অনেক আগেই রণবীরকে হারিয়েছেন। তবে সালমানের সঙ্গে লুলিয়ার সম্পর্কের শেষ এখনও স্পষ্ট নয়। এরই মধ্যে সালমানকে তার জন্য ছেড়ে দেওয়ার কথা বলে আলোচনায় এসেছেন ক্যাটরিনা।

আইফা অ্যাওয়ার্ডস সংক্রান্ত এক সংবাদ সম্মেলনে, আলিয়া ভাটকে প্রশ্ন করা হয় তিনি সালমানের সঙ্গে কাজ করবেন কিনা। জবাবে আলিয়া বলেন, এখনো জানেন না, তবে আশা শিগগিরই তাঁরা কাজ করবেন। দুজনের বয়সের তফাতের কথা উল্লেখ করে ৫১ বছরের সালমান রসিকতা করেন, পাপা দ্য গ্রেটের রিমেকে একসঙ্গে কাজ করবেন তাঁরা।

তখনই ক্যাটরিনার মন্তব্য, প্লিজ, আলিয়াকে বরুণের জন্য ছেড়ে দিন, আর সালমানকে আমার জন্য। বলিউড অভিনেত্রী আরও জানান, সালমানের সঙ্গে কাজ করা মোটেই কঠিন নয়, বরং তা উপভোগ্য। সারাক্ষণ চলতে থাকা টিভি শোয়ের মত। সালমানের মধ্যে প্রচুর ভালোবাসা, যা তাঁর চারপাশের মানুষদের ভালো রাখে।

এরপরই এক শ্রেণির মানুষ বলতে শুরু করেছেন, আবারও নতুন করে সম্পর্কে জড়িয়েছেন তারা। আর তা না হলে কেন, সালমানকে এভাবে নিজের দিকে টানবেন। প্রসঙ্গত, ৫ বছর পর আবারও একসঙ্গে সালমান খান ও ক্যাটরিনাকে দেখা যাবে 'টাইগার জিন্দা হ্যায়' ছবিতে।

 

 

 

 

০৪ জুন, ২০১৭ ০০:০৮:২৯