মোদীর সাথে বৈঠকে কেন সমালোচিত হলেন প্রিয়াঙ্কা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
প্রিয়াঙ্কা চোপড়া এই ছবিটি ফেসবুকে দিয়েছেন
ভারতের নামকরা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া দেশটির প্রধানমন্ত্রীর সাথে এক সৌজন্য সাক্ষাতে গেলে তার পোশাক নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

প্রিয়াঙ্কা চোপড়ার ভেরিফাইড ফেসবুক পাতায় দেখা যাচ্ছে তিনি একটা পোশাক পরেছেন যেটাতে তাঁর পা দেখা যাচ্ছে। ছবিটি নিজের ফেসবুক পাতায় পোষ্ট করে তিনি প্রধানমন্ত্রী মোদীর ব্যস্ততম বার্লিন সফরের মধ্যে তাঁকে সময় দেয়ার জন্য ধন্যবাদ জানান।

এদিকে ফেসবুকে তাঁর ঐ পোশাক পরে মি. মোদীর সাথে দেখা করতে যাওয়াকে 'অসম্মানজনক' বলে উল্লেখ করেছেন অনেকে। আভানি বরকার নামে একজন ফেসবুক ব্যবহারকারী লিখেছেন " হতে পারো তুমি একজন আন্তর্জাতিক তারকা কিন্তু দয়া করে প্রধানমন্ত্রীকে সম্মান জানাও। নিজের দিকে তাকিয়ে দেখো কিভাবে তুমি তাঁর সামনে বসে আছো"।

শিরিশ মোরেশওয়ার পানওয়াকার নামে একজন লিখেছেন "তুমি আমাদের দেশের প্রধানমন্ত্রীর সামনে বসে ছিলে, তোমার অন্তত পা ঢেকে রাখা উচিত ছিল"।মোদীর সাথে বৈঠকে কেন সমালোচিত হলেন প্রিয়াঙ্কা
পরে তিনি মায়ের সাথে এই ছবিটি পোষ্ট করেন

এদিকে যে প্রিয়াঙ্কার পোশাক নিয়ে এত সমালোচনা সেই প্রিয়াঙ্কা এসবের তোয়াক্কা না করে তাঁর মায়ের সাথে আরেকটি ছবি পোষ্ট করেন আর লেখেন "Legs for the day".

প্রিয়াঙ্কা অভিনীত হলিউডের 'বেওয়াচ' সিনেমাটি সম্প্রতি মুক্তি পেয়েছে। আর মার্কিন টিভি সিরিয়াল 'কোয়ানটিকো' তে মুল চরিত্রে অভিনয় করছেন তিনি।

তবে বলিউডের অভিনেত্রীদের পোশাক নিয়ে এর আগেও বিতর্ক হয়েছে। এর আগে দীপিকা পাদুকোনের পোশাক নিয়ে ভারতের একটি প্রথম সারির সংবাদপত্র খবর বের করেছিল। -বিবিসি বাংলা

 

৩১ মে, ২০১৭ ২৩:২৩:৩২