শাহরুখের সঙ্গে প্রেমের সম্পর্ক স্বীকার করলেন প্রিয়াঙ্কা?
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়ার 'প্রেমকাহিনি' তো একটা সময় রীতিমত চর্চিত ছিল বলিউডে- ফাইল ছবি
তার পছন্দের জ্যাকেটটা যে প্যান্ডোরার বাক্স খুলে দেবে, তা বোধহয় ভাবেননি প্রিয়াঙ্কা চোপড়া নিজেও!

'ডার্টি লন্ড্রি' নামে একটি আলাপন অনুষ্ঠানে নিজের পুরনো পোশাক-আশাক নিয়ে কথা বলতে গিয়ে প্রিয় জ্যাকেটটা দেখান প্রিয়াঙ্কা।

এ সময় তিনি বলেন, "অনুষ্ঠানের নাম যেহেতু 'ডার্টি লন্ড্রি', তাই এটার কথা বলছি। এটা বহুবার পরেছি আমি। এটা আমার এয়ারপোর্ট জ্যাকেট, তবে আমার না, আমার এক্স বয়ফ্রেন্ডের।"

প্রিয়াঙ্কার এই কথায় আপনি নিশ্চয়ই শাহরুখ খানের নামগন্ধও কোথাও পাননি। কিন্তু বলিউডের যারা নিয়মিত খবরাখবর রাখেন, তাদের সঙ্গে সঙ্গেই মনে পড়েছে, এমনই একটা জ্যাকেট যেন শাহরুখেরও ছিল! তাদের দুজনের 'প্রেমকাহিনি' তো একটা সময় রীতিমত চর্চিত ছিল বলিউডে।

অনুষ্ঠানের সঞ্চালক প্রিয়াঙ্কাকে প্রশ্ন করেন, প্রাক্তন বয়ফ্রেন্ডের জ্যাকেট রেখে দেওয়ার কারণ কী? জবাবে প্রিয়াঙ্কা বলেন, 'পাল্টাপাল্টি হয়ে গিয়েছিল। বহুদিন ধরে আমার বাড়িতে পড়ে ছিল এটা, এক পর্যায়ে আমিই পরতাম। এক সময় যখন ও জ্যাকেটটি ফেরত চাইল, আমি বললাম, না।'

এদিকে এক টুইটার ব্যবহারকারী শাহরুখের জ্যাকেটের প্রসঙ্গ টেনে প্রিয়াঙ্কার মন্তব্যটি টুইট করেন। তাতে লাইক দেন প্রিয়াঙ্কাও। কিন্তু তারপরেই আবার সেটি আনলাইক করে দেন। তবে শেষ রক্ষা হয়নি। টুইটে প্রিয়াঙ্কার লাইক ও আনলাইকের স্ক্রিনশট এখন ঘুরছে টুইটারে। সূত্র: এবিপি আনন্দ

 

 

 

 

 

 

৩০ মে, ২০১৭ ১২:২৭:০০