নিখোঁজের ৩ দিন পর বাড়ি ফিরলেন এই মডেল
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
দিনকয়েক ধরেই সোশ্যাল মিডিয়া উত্তাল এক চেন্নাইবাসী মডেলের নিখোঁজ হওয়ার খবরে। গানাম নায়ার, চেন্নাইবাসী ২৮ বছর বয়সি এই তরুণী পেশায় মডেল এবং চলচ্চিত্রকার। গত ২৬ মে সকালে নিজের বাড়ি  থেকে বেরিয়েছিলেন গানাম। তারপর থেকেই আর তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। সেদিন তিনি তাঁর টু হুইলার নিয়ে বেরিয়েছিলেন কর্মস্থলের উদ্দেশ্যে। কিন্তু শেষপর্যন্ত সেদিন আর সেখানে পৌঁছননি গানাম। শুক্রবার তিনি নিখোঁজ হয়ে সোমবার তিনি বাড়ি ফেরেন।

শুক্রবার (২৬ মে) মডেল নায়ার টু-হুইলার নিয়ে কর্মস্থলে যাওয়ার উদ্দেশে বাড়ি ছাড়েন। তারপর থেকেই তার ফোন বন্ধ পাওয়া যায় এবং তার কোনো খোঁজ-খবর পাওয়া যাচ্ছিলো না। পরে এ বিষয়ে স্থানীয় থানায় একটি মামলা দায়ের হয়।

খবরে বলা হয়, গত ১৫ বছর থেকে নায়ার তার এক আন্টির সঙ্গে চেন্নাইয়ে বসবাস করছেন। চেন্নাইয়ের নানগামবাকামে একটি সেলুনে মার্কেটিং ম্যানেজার এবং মডেল হিসেবে কাজ করেন তিনি। নায়ারের বাবা দিল্লিতে থাকেন। মা মারা গেছেন কয়েক বছর আগে।

নিখোঁজ মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, মিস নায়ারের জিককি প্যাডহো (Jikki Padhoo) নামে ফেস ব্যবহার করেন। গত মার্চে তিনি তার প্রেমিক সম্পর্কে নিজের ভালোবাসার সম্পর্কের টানাপোড়েন নিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন।

পরিবারের সঙ্গে বিবাহ সংক্রান্ত বিষয়ে ঝামেলার কারণে মডেল নায়ার নিখোঁজ হয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

২৯ মে, ২০১৭ ২৩:২২:০৪