'এনা একজন অসৎ অভিনেত্রী'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
এনা সাহা
মহিলা ফুটবলারের জীবন নিয়ে তৈরি হচ্ছে বাংলা ছবি কুসুমিতার গপ্পো। কুসুমিতার চরিত্রে অভিনয় করার কথা ছিল এনা সাহার। কিন্তু, অভিনয় করেননি তিনি। শোনা যাচ্ছিল, ছবির শুটিং শুরু হওয়ার সময় এনা নাকি জানিয়ে দেন, তিনি ছবিটি করবেন না। তাঁর বদলে কুসুমিতার চরিত্রে নেওয়া হয় উশসী চক্রবর্তীকে। কিন্তু কেন অভিনয় করলেন না এনা? খোলসা করলেন ছবির পরিচালক হৃষিকেশ মণ্ডল। তাঁর বক্তব্য, ছবিটি তৈরির পরিকল্পনার সময় থেকে এনাকে কুসুমিতার চরিত্রে অভিনয়ের জন্য বলা হয়েছিল। তিনি রাজিও হয়েছিলেন। কিন্তু, শেষ মুহূর্তে বেঁকে বসেন। হৃষিকেশবাবুর কথায়, “এনা একজন অসৎ অভিনেত্রী। ছবির প্রথম থেকে তিনি খুব উৎসাহ দেখিয়েছিলেন। কিন্তু, হাতে দক্ষিণের একটি ছবি আসায় চুক্তি ভেঙে কুসুমিতার গপ্পো থেকে মুখ ঘুরিয়ে নেন।”

এনা সাহা। আমি আদু ছবির মাধ্যমে ২০১১ সালে টলিউডে পা রাখেন। মালায়ালাম ও তেলুগু ছবিতেও অভিনয় করেছেন। বউ কথা কউ, বন্ধনের মতো জনপ্রিয় ধারাবাহিকে দেখা গেছে তাঁকে। একাধিক গেম শোতে অংশ নিয়ে দর্শকদের মন জয় করেছেন।

কুসুমিতার গপ্পো। ফুটবলার কুসুমিতার জীবনের টানাপোড়েন, চাওয়া-পাওয়া, আশা-নিরাশা নিয়ে তৈরি ছবিটিতে ঊশসীর সঙ্গে দেখা যাবে ফুটবলার শিল্টন পালকে। এটিই প্রথম ছবি শিল্টনের।

ছবিতে সংগীত পরিচালনা করছেন সুরজিৎ চট্টোপাধ্যায়। তাঁর পরিচালনায় ৪টি গান থাকছে। সবগুলি ভিন্ন স্বাদের। গানে কন্ঠ দিয়েছেন সুরজিৎ, উপল সেনগুপ্ত, লগ্নজিতা এবং প্রশমিতা। এছাড়াও সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল-এই গানটিকে রিক্রিয়েট করা হয়েছে। নতুন গায়ক গায়িকাদের সঙ্গে এই গলা মেলাবেন কয়েকজন প্রবীন ফুটবলারও।

 

 

২৯ মে, ২০১৭ ০৯:৫৩:৫৪