লন্ডনের বারে ঢুকতে দেওয়া হল না আলিয়া ভাটকে!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সম্প্রতি লন্ডনে বেড়াতে গিয়েছেন বলিউডের 'উড়তা পাঞ্জাব' খ্যাত অভিনেত্রী আলিয়া ভাট। তাকে সারা পৃথিবীর মানুষ চিনবেন, এমন কোনো কথা নেই। কিন্তু তাই বলে লন্ডনের মতো শহরে এভাবে নাকাল হতে হবে যা স্বপ্নেও ভাবতে পারেননি তিনি! সেখানকার একটি বারে ঢুকতে যেতেই তাকে আটকে দেওয়া হয়েছে। কারণটা বেশ অদ্ভুত এবং হাস্যকর!

এমনিতে লন্ডন এমন একটি শহর, যেখানে ভারতীয়দের সংখ্যা পৃথিবীর অনেক শহরের থেকেই বেশি। শুধু তাই নয়, বলিউড তারকারা তো মাঝেমধ্যেই বেড়াতে যান এই শহরে।  কিন্তু সমস্যাটা আলিয়ার ভারতীয় হওয়া নিয়ে নয়, সমস্যাটা হয়েছে আলিয়ার কম বয়সী চেহারার জন্য! মহেশ ভাটের কন্যার চেহারায় এখনও একটি কিশোরীসুলভ ভাব আছে। আর এটাই তাকে বারে ঢুকতে বাঁধা দিল!

একটি গসিপ ওয়েবসাইটের প্রতিবেদন অনুযায়ী, আলিয়াকে গেটের সামনেই আটকে দেওয়া হয় এই বলে যে তার এখনও ১৮ বছর বয়স হয়নি! এমনকী তার বিরুদ্ধে বয়স বাড়িয়ে বারে ঢোকার চেষ্টা করার অভিযোগও করা হয়! এমন ঘটনায় হতভম্ব আলিয়া তার আইডি কার্ড প্রদর্শন করেন। কিন্তু বিভ্রাট কমেনি! আইডি কার্ডে বয়সের উল্লেখ থাকলেও কিছুতেই সেটিকে সত্যি বলে মানতে চাননি বারের নিরাপত্তাকর্মীরা। বাধ্য হয়ে বারে ঢুকে পানাহারের ইচ্ছা ত্যাগ করতে হয়েছে আলিয়াকে।

 

 

 

২৭ মে, ২০১৭ ০০:৩৭:৩০