আগামী সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন শাকিল খান!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেম্বার অব পার্লামেন্ট (এমপি) পদে নির্বাচনে অংশ নিতে চান এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাকিল খান। তিনি বলেন, ‘মানুষের জন্য কাজ করতে চাই আমি সবসময়। যখনই সুযোগ পাই, কারো জন্য কিছু করার চেষ্টা করেছি। সেই ভাবনা থেকেই সংসদ নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছে আমার অনেক দিনের। ক্ষমতাকে মানুষের কল্যাণে লাগিয়ে ভালো কিছু করতে চাই আমি। এরই মধ্যে একটু একটু করে আমি প্রস্তুতি নিচ্ছি। সবকিছু ঠিক থাকলে আগামী নির্বাচনে অংশ নেব আমি।’

কোন আসন থেকে প্রার্থী হবেন তিনি সে বিষয়ে কিছু জানা যায়নি। সময় হলে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী ঘোষণা দেবেন তিনি।

শাকিল খানের জন্ম চট্টগ্রাম শহরে হলেও তার ঘনিষ্ট একটি সূত্র জানিয়েছেন বাগেরহাট- ২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ের জন্য এরই মধ্যে মাঠে নেমেছেন ঢাকাই চলচ্চিত্রের একসময়ের হার্টথ্রুব এই নায়ক। বাগেরহাট ২ আসনটি বাগেরহাট সদর উপজেলা এবং কচুয়া উপজেলা নিয়ে গঠিত।

বর্তমানে চলচ্চিত্র থেকে দূরে সরে ব্যবসায়ে মনোযোগী শাকিল খান। ব্যবসার পাশাপাশি সামাজিক কাজেও অংশ নিয়ে থাকেন শাকিল খান। চট্টগ্রামে পাবলিক হাসপাতাল নামে একটি ক্লিনিক স্থাপন করেছেন যেখান থেকে দুঃস্থদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়। এছাড়া গাজীপুরে বয়স্ক পুনর্বাসন কেন্দ্র স্থাপনের উদ্দেশ্যে জমি কিনেছেন তিনি।

১৫ মে, ২০১৭ ২৩:৩১:৪৩