ইনস্টাগ্রামে নগ্ন ছবি পোস্টের ব্যাখ্যা দিলেন প্যারিস জ্যাকসন
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
প্যারিস জ্যাকসন তার ইনস্টাগ্রাম ফলোয়ারদের জন্য তার পূর্বের পোস্ট করা নগ্ন ছবির ব্যাখ্যা দিয়ে বললেছেন; নগ্নতা প্রাকৃতিক এবং 'এটা তারই অংশ যা আমাদের আমাদের মানুষ করে তোলে'। মডেল তারকা ও মাইকেল জ্যাকসনের একমাত্র কন্যা প্যারিস জ্যাকসন এর আগে তার পোস্ট করা নগ্ন ছবির জন্য বেশ সমালোচিত হন যেখানে তিনি নগ্ন হয়ে রৌদ্রস্নান করছিলেন আর তার পাশে ছিল তার পোষা কুকুর। তবে. পরে তিনি সেই ছবি মুছে ফেলেন। ১৯ বছরের এই মডেল এরপর আবারও একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেখানে তাকে তার শরীরের উপরের অংশ খোলা অবস্থায় দেখা যায়। তবে, এবার তার এই সাদা কালো ছবিতে সমালোচকদের উদ্দেশ্যে দীর্ঘ বার্তা লিখেছেন তিনি।

বার্তায় তিনি বলেন, নগ্নতাবাদ 'আবির্ভূত হয়েছে প্রকৃতির কাছে ফেরার একটি আন্দোলন হিসাবে'। তিনি লেখেন, 'এবং এটা একটি দর্শন'। এটি পৃথিবীর সাথে তার সংযোগ স্থাপন করতে সহায়তা করে এবং এটি একটি 'সুন্দর জিনিস' যার সাথে যৌনতার কোন সম্পর্ক নেই। তিনি আরও লেখেন, নারীবাদ এমন একটি ধারণা যা নিজেকে নিজের মত করে ব্যাখ্যার সুযোগ দেয়।

তিনি যুক্ত করেন, 'মানব শরীর হচ্ছে একটি সুন্দর জিনিস এবং এতে কিছু যায়-আসে না কি অপূর্ণতা আপনার মধ্যে আছে।আপনার শরীর ক্ষতচিহ্নযুক্ত, অতিরিক্ত ওজন, প্রসারিত বা দাগযুক্ত যাই হোক না কেন এটা সুন্দর এবং আপনার তা প্রকাশ করা উচিত সেভাবে যেভাবে আপনি তা করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন।'  সূত্র: বিবিসি

 

১৪ মে, ২০১৭ ১৪:৩১:১৮