কোন ষড়যন্ত্র শাকিবকে দমাতে পারবে না: বুবলি
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
পরিচালকদের ‘বেকার’ বলার দায়ে সম্প্রতি বাংলা চলচ্চিত্রে নিষিদ্ধ করা হয় চিত্রনায়ক শাকিব খানকে। তাকে নিষিদ্ধ করার বিষয়টি নিয়ে গত দুদিন ধরেই শিল্পী, পরিচালক ও প্রযোজকদের মধ্যে বিরাজ করছিলো প্রবল উত্তেজনা। আর এমন পরিস্থিতিতে তার প্রতি সহমর্মিতা জানিয়েছেন সহকর্মী ও চিত্রনায়িকা শবনম বুবলি।

যে কোনো পরিস্থিতিতে শাকিব খানের পাশে আছেন জানিয়ে চিত্রনায়িকা বুবলি একটি ফেসবুক স্ট্যাটাস দেন। তিনি জানান, 'রংবাজ নামে একটি ছবিতে নায়িকা হিসেবে বুবলির নাম দেখার পর অপুর মাথা খারাপ হয়ে গিয়েছে। অপু চায় না শাকিব খান এবং বুবলি একসাথে কাজ করুক।' এবার শাকিব খানকে ঢাকার চলচ্চিত্রে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ ঘোষণার খবরেও স্ট্যাটাস দেন বুবলি। তিনি ফেসবুকে লিখেছেন, 'শাকিব খান বাংলা চলচ্চিত্রে একটি ইতিহাস। উনি ছিলেন, আছেন, থাকবেন ইনশাআল্লাহ। কোন অপশক্তি, ষড়যন্ত্র, চক্রান্ত তাকে দমাতে পারবে না। যখনই তিনি জাতীয় পর্যায় থেকে আন্তর্জাতিক পর্যায়ে আমাদের বাংলা চলচ্চিত্রকে নিয়ে যাচ্ছে তখনই তার বিরুদ্ধে ষড়যন্ত্র মাথাচাড়া দিয়ে উঠেছে যার প্রমাণ এর মধ্যে পাচ্ছে সবাই। কিন্তু আমরা শিল্পীরা, সহকর্মীরা, দর্শকরা, ভক্তরা তাকে আজীবন সাপোর্ট দিয়ে যাবো। আমরা আমাদের নিজেদের চলচ্চিত্রের উন্নয়নের সার্থেই কাজ করতে চাচ্ছি। তাই আমাদের নিজেদের শিল্পীদের সম্মান করুন, পাশে থাকুন।' 

শাকিব-অপুর বিতর্কের শুরু থেকে আলোচনায় ছিলেন  চিত্রনায়িকা শাকিবের সহশিল্পী শবনম বুবলি। যিনি রংবাজ ছবিতে শাকিবের নায়িকা। চলচ্চিত্রের নতুন এ নায়িকাকে নিয়েই দূরত্ব তৈরি হয় ও সম্পর্কের অবনতি ঘটে শাকিব খান ও অপুর মধ্যে। দশ মাস ধরে অপুর অনুপস্থিতির সময় তিনি শাকিব খানের নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করে পাদপ্রদীপের আলোয় চলে আসেন। 

০৪ মে, ২০১৭ ০৬:২১:৪২