স্ট্যাটাসে কাকে ইঙ্গিত করলেন অপু বিশ্বাস?
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস
সাংসারিক অশান্তি কেটে যাওয়ার পর স্বামী সন্তান নিয়ে সুখেই আছেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস।  পরিচালকদের সঙ্গে শাকিব খানের বিবাদও মিটে গেছে। এমন সময়ে অপু বিশ্বাস নিজের ভেরিফাই্ড ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। যা এখন আলোচনার তুঙ্গে।

নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে এই সুপারস্টার নায়িকা লিখেছেন, "কাছের মানুষকে পাশে থেকে সাহস দিতে হয়, লোক দেখিয়ে নয়। ...কিন্তু দূরের মানুষ গুলো দু-চারটা সস্তা স্ট্যাটাস দিয়ে নিজেকে কাছের মানুষ হিসাবে দেখানোর ব্যর্থ চেষ্টা করে যায়। ..."

তিনি আরও লিখেছেন, "একটু চোখ মেলে তাকালে দেখা যায় রাস্তার পাশে কিছু অসাধু মানুষ কম্পানির প্রচারের স্বার্থে ৩০০ টাকার প্রডাক্ট ১০০ টাকায় বিক্রি করে। সেই সব চটকদার বিজ্ঞাপন দেখে অনেকেই প্রভাবিত হয়। কিন্তু দুইদিন পর বুঝা যায় তারা কতটা ঠকেছে। সেই সব মানুষ গুলোও এমন। সুযোগ বুঝে নিজেদের প্রচারণাটা সারিয়ে নেওয়ার ধান্ধায় থাকে তারা। "

এদিকে, চিত্রনায়ক শাকিব খান এখন মুক্ত। আবারও তিনি ক্যামেরার সামনে দাঁড়াতে পারবেন। দর্শক প্রেক্ষাগৃহে তার ছবি দেখতে পাবেন। শাকিব খানের ওপর আরোপ করা চলচ্চিত্র–সংশ্লিষ্ট ১২টি সংগঠনের নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়েছে। 

০১ মে, ২০১৭ ২২:৩২:২৮