অশ্লীল ভিডিও নিয়ে মুখ খুললেন সাবিলা নূর
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
মডেল ও অভিনেত্রী সাবিলা নূর
তরুণ প্রজন্মের মডেল-অভিনেত্রী সাবিলা নূর। টিভি পর্দার নিয়মিত মুখ তিনি। নাটক-টেলিফিল্মের অভিনয় নিয়ে থাকেন ব্যস্ত। অভিনয় দিয়ে প্রশংসাও কুড়িয়েছেন দারুণ।এরই মধ্যে চলে এলেন সমালোচনার কেন্দ্রবিন্দুতে। একটি সেক্স ভিডিও সম্প্রতি ছড়িয়ে পড়েছে অনলাইনে। ১৩ মিনিট ৫৮ সেকেন্ডের সেই ভিডিওতে সাবিলা নূর রয়েছেন বলে সবাই বলছেন। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ভাইরাল হয়ে গেছে। সাবিলা নূরকে কটাক্ষ করে বিভিন্ন পোস্ট দিচ্ছেন অনেকে। তবে কেউ কেউ বলছেন, এটা সাবিলা নূর না। ভারতের একটি ভিডিও এটি। মেয়েটি সাবিলার মত দেখতে হলেও, সাবিলা নূর না।

অনেকদিন ধরেই ভিজুয়াল মিডিয়া ও সোশ্যাল মিডিয়ায় উপস্থিতি নেই মডেল ও অভিনেত্রী সাবিলা নূরের। সাবিলার পরিবারের সাথে যোগাযোগ করে জানা যায়, গত ২৫ মার্চ যুক্তরাষ্ট্রে বোনের বাসায় গেছেন এই মডেল তারকা। ঠিক এ সময়েই তার অনুপস্থিতির সুযোগ নেয় একদল অনলাইন দুষ্কৃতকারী। বিদেশি ওয়েবসাইট থেকে একটি স্ক্যান্ডাল ভিডিও নিয়ে সেটাকে সাবিলা নূরের হিসেবে চালিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। কিন্তু সাবিলার শুভাকাঙ্ক্ষী, বন্ধু ও ভক্তরা এই অপচেষ্টাকে আটকে দেয়। ঘটনা কয়েকদিন আগের হলেও সোমবার দিবাগত রাতে মুখ খুলেছেন ছোট পর্দার অভিনেত্রী সাবিলা নূর। সাবিলা নূর বিষয়টিকে অশ্লীল আখ্যা দিয়ে বলেছেন, এরকম অশ্লীল বিষয়ে কথা বলতেও আমার রুচিতে বাঁধছিল।

সাবিলা বলেন, আরো আগেই এ ব্যাপারে বলতে চেয়েছিলাম কিন্তু এরকম অশ্লীল বিষয়ে কথা বলতেও আমার রুচিতে বাঁধছিলো। কিন্তু গত কয়েকদিনে অনেক অনেক দূর থেকেও আমার ভক্ত, শুভাকাঙ্খী, বন্ধু আর কলিগদের এতো ভালোবাসা ও সাপোর্ট পেয়েছি যে শুধু তাদের কারণেই কিছু বলার প্রয়োজন মনে করছি...

ভিডিওটির মেয়ে তিনি নন উল্লেখ করে সাবিলা বলেন, আপনি জানেন ভিডিওর মেয়েটি আমি নই, এখন জানা আর মানার মধ্যে পার্থক্য অনেক। যদি মেয়েটিকে সাবিলা ভেবেই আপনার ভালো লাগে তাহলে আমার হাজার বিবৃতিতেও আপনার মনের পরিবর্তন হবে বলে আশা করি না।

শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, যারা পাশে থেকেছেন তাদেরকে ধন্যবাদ দেয়ার ভাষা আমার জানা নেই।

এছাড়া হৃদয়ের গভীর থেকে পাশে থাকা মানুষগুলোর প্রতি ভালোবাসাও প্রকাশ করেছেন সাবিলা নূর।

১৮ এপ্রিল, ২০১৭ ০৮:৪৯:৫৩