প্রত্যুষাকে দেহ ব্যবসায় বাধ্য করেন রাহুল!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
‘বালিকা বধূ' খ্যাত মুম্বাইয়ের নায়িকা ও মডেল প্রত্যাশা বন্দ্যোপাধ্যায়ের অস্বাভাবিক মৃত্যুর এক বছর পর পুলিশের হাতে এসেছে নতুন তথ্য। অভিযোগ, মৃত্যুর আগে প্রত্যুষাকে নাকি জোর করে দেহ ব্যবসায় নামতে বাধ্য করেছিলেন তাঁর বয়ফ্রেন্ড রাহুল রাজ সিং। 

সম্প্রতি, প্রত্যুষার আইনজীবী এক সংদমাধ্যমকে রাহুল এবং তাঁর মক্কেলের ফোনের শেষ কথোপকথনের হিস্ট্রি তুলে দেন। আর সেখানেই নাকি, প্রত্যুষা একাধিকবার ‘প্রস্টিটিউশন’ শব্দের উল্লেখ করেছেন। শুধু তাই নয়, মুম্বই-তে তিনি অভিনয় করতে এসেছেন, দেহ ব্যবসা করতে নয়, বলেও নাকি রাহুল রাজকে একাধিকবার বলেছেন বালিকা বধূ-র অভিনেত্রী প্রত্যুষা।

পাশপাশি, প্রত্যুষার ওই দেহ ব্যবসার খবর নিয়ে কানাঘুষো হচ্ছে বলেও ওই সময় বহুবার অভিযোগ করেন তিনি । এমনকী, তাঁর বাবা-মাকেও নানা রকম কথা এর জন্য শুনতে হচ্ছে বলে রাহুলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলেন প্রত্যুষা।

যদিও, প্রত্যুষার আইনজীবীর ওই অভিযোগকে কোনওভাবেই গুরুত্ব দিতে চাননি রাহুল রাজ সিং।তাঁর দাবি, ইচ্ছাকৃতভাবে ফাঁসানো হচ্ছে তাঁকে। পাশপাশি, মৃত্যুর আগে প্রত্যুষার অহাতে কোনও কাজ ছিল না। তিনি-ই প্রত্যুষাকে কাজ পেতে সাহায্য করছিলেন বলেও দাবি করেন।

১৬ এপ্রিল, ২০১৭ ১৪:১৯:৩৭