বিশেষ প্রয়োজনে গোপন রেখেছিলাম : শাকিব
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
মাত্র চারদিন আগেই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সরাসরি এক আলোচনা অনুষ্ঠানে এসে নিজের ও ঢাকাই ছবির কিং খ্যাত শাকিব খানের বিয়ে ও সন্তানের ব্যাপারে বলেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তারপর ঘটে গেল কতনা ঘটনা। স্ত্রী নয় সন্তানকে মেনে নেয়া। আবার টেলিভিশন লাইভ, পাল্টাপাল্টি অভিযোগ কিন্তু সব সমস্যার সমাধান ঘটল এক মধুর মিলনে। স্ত্রী সন্তান দুজনকেই মেনে নিলেন শাকিব আর অপুও হাসিমুখে বরণ করলেন স্বামীকে।

হ্যাঁ বাংলা নতুন বছরের প্রথম দিনের সন্ধ্যায় একসঙ্গে সময় কাটালেন শাকিব খান ও অপু বিশ্বাস। সঙ্গে তাদের আদুরে পুত্র আব্রাহাম খান জয়। আগামী দিনগুলো যে আরও সুন্দর হবে তা যেন বলে দিচ্ছে দুজনের মিষ্টি হাসি।

রাজধানীর একটি পাঁচতারা হোটেলে আজ সন্ধ্যায় এভাবেই দেখো গেছে অর্ধশত সিনেমার এই জুটিকে। বাপ-বেটা পরেছিলেন সাদা পাঞ্জাবী, তবে উত্তরীয়তে ঝলমলে ছিল শিশুপুত্র আব্রাহাম। আর মা ছিলেন হলুদাভ সালোয়ার কামিজে। আজ তাদের দেখে হয়ত কেউই বলতে পারবেনা দুদিন আগেও পরিস্থিতি ছিল ভিন্ন।

এ বিষয়ে জানতে চাইলে শাকিব বলেন, আগেও আমরা একসঙ্গে ছিলাম। বিশেষ প্রয়োজনে গোপন রেখেছিলাম। কেন রেখেছিলাম সেটা সবাই জানে। এখন আর কাউকে মন্দ কথা বলার সুযোগ দেব না। আমি চিন্তা করে দেখেছি, জয় আমার সন্তান, অপু আমার স্ত্রী। সুতরাং সংসারই আমার কাছে সবচেয়ে বড়। এর বাইরে আপাতত আমি অন্য কিছু ভাবছি না। যখনই শ্যুটিংয়ের অবসরে সময় পাব তখনই স্ত্রী-সন্তান নিয়ে সময় কাটাব। তিনি দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

শাকিব বলেন, ‘এবারের বৈশাখটা অন্য রকম কেটেছে। সন্তানের সঙ্গে বাংলা নববর্ষ পালন করছি, যে এরই মধ্যে মহাতারকা হয়ে গেছে।’

অপু বিশ্বাস বলেন, ‘সত্যিই অন্য রকম। গত বছরের অনুভূতি ছিল এক রকম, কারণ তখন আমি মা হব। কাজকর্মও কমিয়ে দিয়েছি। সন্তানের কী হবে, কোন হাসপাতাল হলে ভালো হয়, এসব নিয়ে একটা চিন্তা ছিল। এখন তো আমি মা। অনেক বেশি হালকা লাগছে।’

১৪ এপ্রিল, ২০১৭ ২২:৪৬:১০