আমি তোকে ছাড় দিবো না …শুধু একটু সুস্থ হইতে দে!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
শাকিব খান ও অপু বিশ্বাস বির্তক শেষ হতে না হতেই জন্ম নিল নতুন বির্তকের। এই বির্তকের হিরো চলচ্চিত্র পরিচালক শামীম আহমেদ রনি। শাকিব খানের চুক্তিবদ্ধ হওয়া সিনেমা ‘রংবাজ’-এর পরিচালকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন তার স্ত্রী তমা খান। স্বামীর বিরুদ্ধের অভিযোগ করে তমা খান মঙ্গলবার দুপুরে ফেইসবুকে এক স্ট্যাটাস লিখেছেন। তিনি স্ট্যাটাসে বলেন, “আমি প্রচণ্ড অসুস্থ। শুধু এটুকু বলতে চাই, এই মুহূর্তে অপুদি ( অপু বিশ্বাস ) যে অবস্থানে আছেন আমিও ঠিক সেই অবস্থানেই আছি। আমরা নারীরা এদের ক্যারিয়ারের কথা ভেবে ভেবে ছাড় দিতে দিতে মৃত্যু পর্যন্ত পৌঁছে যাই অথচ এরা দিব্যি তেমনি থাকে ...দিনরাত প্রেমিকা প্রেমিকা বলে চিল্লাইতে থাকে!"

তিনি রনিকে হুমকি দিয়ে লিখেন, "আর না ...আর আমি তোকে ছাড় দিবো না ...শুধু একটু সুস্থ হইতে দে! তোকে আর তোর সুবর্ণকে (প্রেমিকাকে ) আমি জেলের ভাত খাওয়ায়ে ছাড়বো ...ইনশাল্লাহ ...!!”

এই স্ট্যাটাসের কিছুক্ষণ পরেই একই দিনে দুপুর ২টা ৪১ মিনিটে আরেকটি স্ট্যাটাস দেন তমা খান। সেখানে তিনি লিখেছেন, “সিনেমার নাম 'রংবাজ ' ...সব রংবাজেরা একসাথে! হাহাহাহা ...'নারী নির্যাতন' যদি বাংলাদেশ সরকারের এতই ইম্পটের্ন্ট ইস্যু হয়ে থেকে ...তাহলে এইসমস্ত রংবাজেরা কেম্নে পার পায় ...ক্ষমতার কারনে? সম্ভবত ...করুণা হয় অই সমস্ত পুরুষদের নারীচাকরদের কথা ভেবে ...তোরা কেম্নে পারিস?? তোদের কি কোনোই আত্মসম্মান নেই ...?? তোরা কি আদৌও মানুষ!?”  

এরপর বুধবার দুপুর ১টা ২ মিনিটে তিনি আরেকটি নতুন স্ট্যাটাস পোস্ট করেন। এতে লিখেন, ‘‘ফেসবুকে হাজার হাজার মেসেজ আসছে আমার ... মেসেঞ্জারে কল আসছে ...অথচ কারুর সঙ্গে কথা বলার মত অথবা মেসেজের রিপ্লাই দেওয়ার মতন অবত্থায় সত্যিই নেই আমি । এরা প্রত্যেকেই আমার রিলেটিভস/ বন্ধু-বান্ধব/ শুভাকাঙ্খী আর সাংবাদিক ভায়েরা ত আছেন ই!

আপাতত ফেসবুক বন্ধ থাকবে।

সুস্থ হয়ে ফিরে এলে কথা হবে ... :) 

১৩ এপ্রিল, ২০১৭ ০০:২৬:২৯