এবার আরেক অভিনেত্রীর প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অভিনেত্রী শিল্পা সিন্দে ফের
যে কঠিন সময় পেরিয়ে এসেছি, সেখানে যদি অন্য কেউ থাকতেন, তাহলে আত্মহত্যা করতেন তিনি। 'ভাবিজি ঘর পর হ্যায়' খ্যাত অভিনেত্রী শিল্পা সিন্দে ফের সরব হলেন শো-এর প্রযোজকের বিরুদ্ধে। যে কাস্টিং কাউচ নিয়ে টলিউড থেকে বলিউড, সর্বত্র কানাঘুষো চলে, সেখানে শিল্পা কিন্তু চুপ করে বসে নেই। ভাবিজি ঘর পর হ্যায়-এর প্রযোজক সঞ্জয় কোহলির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে বিষয়টিকে প্রকাশ্যে তুলে এনেছেন বলে দাবি করেছেন শিল্পা।

ওই শো-এর প্রযোজক সঞ্জয় কোহলি নাকি তাঁকে ‘সেক্সি’বলে ডাকতেন। সেটাও প্রকাশ্যে বলেছেন শিল্পা। এমনকি, তাঁর সহ অভিনেত্রী সৌম্যা ট্যান্ডনও নাকি সঞ্জয়-এর কুকর্মের কথা জানতেন। এমনি দাবি করেছেন শিল্পা। যদিও সৌম্যা এ বিষয়ে মুখ না খুললে, ওই ধারাবাহিকের আর এক অভিনেত্রী কবিতা কৌশিক কিন্তু চুপ করে নেই।

তিনি বলেন, এত অভিযোগ যখন, তখন এ বিষয়ে অনেক আগেই মুখ খোলা উচিত ছিল শিল্পার। আর তার জবাবে শিল্পা বলেন, অনেকেই ওই ধরণের সমস্যার সম্মুখীন হন। কিন্তু, ভয়ে, লজ্জায় কেউ মুখ খুলতে পারেন না। এরকম ঘটনা সামনে আনা মতেই সহজ কাজ নয় বলেও দাবি করেছেন শিল্পা।

কবিতা কৌশিক-এর উদ্দেশ্যে শিল্পা বলেন, ওই ধরণের ঘটনা বেশিদিন সহ্য করা তাঁর সঠিক কাজ হয়নি। এটা তিনি মেনে নিচ্ছেন। তবে, তাঁর সঙ্গে যা হয়েছে তা যেন অন্য কারও সঙ্গে না হয় বলেও মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, শিল্পার অভিযোগ সামনে আসার পর সঞ্জয় কোহলির স্ত্রী দাবি করেন, শিল্পা সব মিথ্যে বলছেন। শিল্পার জন্য তাঁদের অনেক অর্থের ক্ষতি হয়েছে বলেও দাবি করেন প্রযোজকের স্ত্রী। এখন দেখা যাক, জল কোনদিকে গড়ায় শেষ পর্যন্ত ।

 

 

১২ এপ্রিল, ২০১৭ ২৩:৫১:৩৯