'শাকিব তুই তোর ছেলেরে কষ্ট দিবি?'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
শাকিব খান ও অপু বিশ্বাসের দাম্পত্য জটিলতার সমাধান চান আরেক চিত্রনায়ক কাজী মারুফ। স্ত্রী ও সন্তানের কাছে ফিরে যেতে ঢালিউডের এক নম্বর নায়ককে অনুরোধ করেছেন তিনি। আরো জানান, শাকিব পর্দার মতো পর্দার বাইরেও হিরো। মারুফ একটি দীর্ঘ ফেসবুক স্ট্যাটাস লেখেন সোমবার রাতে। শাকিব-অপুর খবরকে ‘ব্যাড নিউজ সেলস’ বলেও উল্লেখ করেন।

দীর্ঘদিন আড়ালে থাকার পর সন্তান নিয়ে প্রকাশ্যে এসেছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। শাকিব খানের সঙ্গে বিয়ে হওয়ার ৮ বছর পর তাদের কোলজুড়ে আসে এক ছেলে সন্তান। নাম আব্রাহাম খান জয়। সোমবার নিজ সন্তানকে নিয়ে একটি বেসরকারি টিভিতে সরাসরি সাক্ষাৎকার দেন অপু। তাছাড়া নিজের বাসায় সন্তান নিযে সাংবাদিকদের সঙ্গে কথাও বলেন অপু।

অপু প্রকাশ্যে আসার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ব্যাপক আলোচনা। এ নিয়ে ফেসবুকে একটি দীর্ঘ স্ট্যাটাস পোস্ট করেছেন চিত্রনায়ক কাজী মারুফও। মারুফ তার ফেসবুকে লেখেন, একটি ব্যাপার আজ খুব পরিষ্কার হলো আমার কাছে। খারাপ সংবাদের মতো কোনো সংবাদ আর হয় না। খারাপ নিউজ বিক্রি হয়।

তিনি লেখেন, ২০০৮ এর একটি মিথ্যা ঘটনাকে কেন্দ্র করে একটি মামলার পর আমি অপু বিশ্বাস মানুষটাকে পছন্দ করতাম না, কিন্তু অপু বিশ্বাসের ভালোবাসা শাকিব খানের প্রতি কতোটা হতে পারে সেইটা বুজেছিলাম। অপু বিশ্বাস, আপনি হয়তো অনেক কষ্ট পেয়ে অথবা সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করেই ক্যামেরার সামনে এসেছেন আজ, কিন্তু এর পরও আমি বলবো অপু বিশ্বাস আপনি এখনও শাকিবকে যথেষ্ট ভালোবাসেন। এবং তার পরিবারকেও যথেষ্ট সম্মান করেন।

মারুফের ফেসবুক থেকেশাকিবকে উদ্দেশ করে মারুফ লেখেন, শাকিব ভাই আমার, তোর নাম্বার আমার কাছে নাই, একটা কথা বলি তোরে, হয়তো তোমাদের ঝগড়া হয়েছে বা মনোমালিন্য হচ্ছে। যা কিছুই হোক, বাচ্চাটার দিকে তাকিয়ে দেখ, তোর ছেলেটা কিন্তু কিছুই বোঝে না। কিন্তু আস্তে আস্তে বড় হবে, বুঝতে শিখবে, কিন্তু সে যখন এগুলো জানতে পারবে কষ্ট পাবে অনেক, তোর ছেলেরে কষ্ট দিবি? বাচ্চা বাপ ছাড়াও থাকতে পারে না, মা ছাড়াও থাকতে পারে না। যাই হোক যাই হচ্ছে শাকিব তুই হিরো, পর্দার বাইরেও তুই হিরো হয়ে দেখা। আর অবশ্যই তুই ভালো মানুষ। সবকিছু ভুলে গিয়ে তুই তোর স্ত্রী এবং সুন্দর শিশুর কাছে ফিরে যা। ভিনদেশীদের রাজনীতি করার সুযোগ করে দিস না। অপু বিশ্বাস, শাকিব খান এবং জুনিয়র খানের প্রতি শুভ কামনা।

১২ এপ্রিল, ২০১৭ ১০:০৩:৩৬